রাজবাড়ীর এসপি ও এমপি কন্যা চৈতির সহযোগিতায় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ-

রাজবাড়ী বার্তা ডট কম : 

করোনা ভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে দৈনিক কালের কণ্ঠ শুভসংঘ রাজবাড়ী জেলা শাখা। তারা রাজবাড়ীর পুলিশ সুপার, রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলীর মেয়ে কানিজ ফাতেমা চৈতি ও জেলা পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সহযোগিতায় আজ বুধবার দুপুরের জেলা শহরের রেলগেট চত্বরে সহস্রাধিক মানুষের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ করেছে। প্রধান অতিথি হিসেবে এ বিতরণী কার্যক্রমের উদ্বোধন করেন, রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম।
সে সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ শরিফ উজ জ্জামান, দৈনিক কালের কণ্ঠ শুভসংঘ রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক ও রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের সহকারী অধ্যাপক আব্দুর রশিদ মন্ডল, সহ-সভাপতি ও শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম, সহ-সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক কাউছার মাহমুদ রিপন, রাজবাড়ী প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন, রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার, রাজবাড়ী থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক জিয়ারুল ইসলাম, প্রভাষক নাদিম হায়দার কল্লোল, শায়লা তাবাসসুম নেওয়াজ, কবি নেহাল আহম্মেদ, স্মৃতি ইসলাম, আব্দুল হালিম বাবুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রাজবাড়ীর পুলিশ সুপার মো: মিজানুর রহমান চার শত হ্যান্ড স্যানিটাইজার , সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলীর মেয়ে কানিজ ফাতেমা চৈতি এক হাজার মাস্ক ও জেলা পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি পাঁচশত লিফলেট প্রদান করে।

(Visited 103 times, 1 visits today)