রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের নবীনবরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর নবাগত শিক্ষার্থীদের বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ জানুয়ারী) দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এ সময় বিদায়ী শিক্ষার্থীদের উদ্দ্যোশে মানপাঠ এবং নবীন ও বিদায়ী শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এতে রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যানে ্যাডঃ ইমদাদুল হক বিশ্বাস, বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আজিজা খানম, প্রাক্তন ছাত্র জেলা আওয়ামীলীগ নেতা হেদায়েত আলী সোহরাব, সহকারী প্রধান শিক্ষক জোবায়রা জহুর প্রমুখ। সভা পরিচালনা করেন, বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদ্দুত কুমার দাস।
এ সময় নবীন ও বিদায়ী শিক্ষার্থীদের শুভ কামনা জানানো ও ভাল ভাবে পড়াশুনায় মনযোগী হবার আহ্বান জানানো হয়। এছাড়া পড়াশুনা নিজের মধ্যে, হাজার হাজার টাকা খরচ করে কিন্তু পড়াশুনা হয় না। এখন একটু কষ্ট করলে ভবিষৎ ভাল হবে। আজকের তোমরা হবে জেলার অন্যান্য স্কুলের জন্য প্রতিকৃত। তোমাদের দেখে অন্যান্যরা শিখবে বলে মন্তব্য করেন অতিথিরা।

(Visited 90 times, 2 visits today)