আলীপুরের মেধাবী ছাত্র আলামিনকে শিক্ষা অনুদান দিলেন প্রবাসী আশরাফুল ইসলাম –

রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ী জেলা স্কুলের ৯ম শ্রেণির মেধাবী শিক্ষার্থী আলামিনকে নগদ ১০ হাজার টাকা শিক্ষা অনুদান দিয়েছেন রাজবাড়ীর কৃতি সন্তান ফ্রান্স প্রবাসী আশরাফুল ইসলাম। আলামিন সদর উপজেলার আলীপুর ইউনিয়নের ইন্দ্রনারায়ণপুর গ্রামের মৃত গফুর শেখের ছেলে।
“আমাদের রাজবাড়ী” সামাজিক সংগঠনের মাধ্যমে আজ বৃহস্পতিবার সকালে অনুদানের টাকা আলামিনের হাতে তুলে দেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অসীম কুমার পাল।
অসীম কুমার পাল জানান, ফ্রান্স প্রবাসী আশরাফুল ইসলাম সৎ ও দানশীল ব্যাক্তি। প্রবাসে থেকে তিনি নিজ জেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। এ সময় তিনি আলামিনের খোঁজ খবর নেন এবং লেখাপড়ার প্রতি যত্নশীল হবার পরামর্শ দেন।
ছেলের আর্থিক অনুদান প্রাপ্তির সংবাদ পেয়ে আলামিনের মা রোকেয়া বেগম আবেগ আপ্লুত হয়ে পড়েন। এসময় তিনি রাজবাড়ী বার্তা ডট কম কে জানান, ফ্রান্স প্রবাসী আশরাফুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানান।
শিক্ষার্থী আলামিন জানান, মেধাবী হওয়া স্বত্তেও দারিদ্রতার কারণে ঠিক মতো লেখাপড়ার খরচ যোগান দিতে পারেন না তার মা। আর্থিক অনুদান পাওয়ায় তার উচ্চ শিক্ষা গ্রহণ সহজতর হবে বলে মনে করেন তিনি।
অনুদান বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন, দাদশী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোশারফ হোসেন মলমগীর, আমাদের রাজবাড়ী সামাজিক সংগঠনের সাংগঠনিক সম্পাদক মো. রোকনুজ্জামান খান ও সদস্য খাদিজাতুল কুবরা।

(Visited 68 times, 1 visits today)