রাজবাড়ীতে সড়ক দূর্ঘটনায় গার্মেন্ট কর্মী নিহত –

banglanews24.com

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী-ফরিদপুর সড়কের সদর উপজেলার আলীপুর ইউনিয়নের আলাদীপুর জুটমিল এলাকায় এক সড়ক দূর্ঘটনায় রেহেনা আক্তার (৩৫) নামে এক গার্মেন্ট কর্মী নিহত হয়েছে। রেহেনা সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের মিজানপুর ইউনিয়নের বড়চরবেনিনগর গ্রামের জমির উদ্দিনের স্ত্রী। তবে জমির উদ্দিনের সাথে তার ডিভোর্স হবার পর থেকে তিনি রাজধানী ঢাকার একটি গার্মেন্টে চাকুরী করেন।
নিহত রেহেনার মামা ও জেলা শহরের বড়লক্ষিপুর গ্রামের মৃত হাচেন সরদারের ছেলে আনোয়ার হোসেন সরদার জানান, গত শনিবার বিকালে রেহেনা তার বাড়ী আসার উদ্দেশ্যে রাজধানী ঢাকা থেকে রওনা হন। তিনি সন্ধ্যার দিকে রাজবাড়ীর দৌলতদিয়া ঘাট এলাকায় এসে পৌছান। সেখান থেকে একটি মাহেন্দ্র (থ্রি-হুইলার)-এর যাত্রী হিসেবে রাজবাড়ী জেলা শহরের উদ্দেশ্যে রওনা হন। পথে রাত সাড়ে ৭টার দিকে সদর উপজেলার আলীপুর ইউনিয়নের আলাদীপুর জুটমিল এলাকায় পৌছালে তিনি উকি দিতে মাহেন্দ্রের বাইরে মাথা বের করেন। সে সময় একই দিকে যাওয়া একটি ট্রাকের সাথে তার মাথা লাগে এবং তিনি রক্তাক্ত জখম হন। তাকে ওই সময় রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রাত দেড় টার দিকে রাজধানী ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়। তবে এ্যাম্বুলেন্স সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকায় পৌছতেই তার মৃত্যু হয়।
রাজবাড়ী থানার এসআই আমনুল হাসান বলেন, মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। এ ঘটনায় গতকাল রবিবার সকালে রাজবাড়ী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

(Visited 1,075 times, 1 visits today)