রামকান্তপুর ইউপি আ:লীগের কাউন্সিলে সভাপতি আহসানউল্লাহ, ভোটে হবে সম্পাদক –

রুবেলুর রহমান, রাজবাড়ী বার্তা ডট কম : রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠানে সভাপতি নির্বাচিত হয়েছেন এবং ভোটের মাধ্যমে হবে সাধারন সম্পাদক। এতে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন আগামী তিন বছরের জন্য আহসান উল্লাহ মিয়া।
শুক্রবার বিকালে ইউনিয়নের মাটিপাড়া বাজার সংলগ্ন সরকারী প্রাখমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।
কাউন্সিল অধিবেশনের প্রথম পর্বের আলোচনা সভায় রামকান্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহসান উল্লাহ মিয়া’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, যুগ্ম-সম্পাদক এ্যাডঃ রফিকুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাডঃ সফিকুল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রমজান আলী খান, সাধারন সম্পাদক শেখ মোঃ ওহিদুজ্জামান, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব প্রমূখ। সভা শেষে ইউনিয়ন আওয়ামী লীগের সকল পদ বিল্লুপ্ত এবং নতুন কমিটি ঘোষনা করা হয়। অধিবেশনের দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রমজান আলী খান।
এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে আহসান উল্লাহ মিয়া এবং সাধারন সম্পাদক পদে আব্দুল্লাহ আল মামুন আরজু, আমজাদ হোসেন মোল্লা ও রেজাউল করিম আরজু প্রতিদ্বন্দী করেন।
পরবর্তীতে সভাপতি পদে কোন প্রার্থী না থাকায় আহসান উল্লাহ মিয়া এবং সাধারন সম্পাদকের পদ চাওয়াকারীদের সমন্ময় না হওয়ায় ভোটের সিদ্ধান্ত গৃহিত হয়। ভোটের তারিখ নির্ধারন করে আগামী কয়েকদিনের মধ্যে সম্পাদকের ভোট অনুষ্ঠিত হবে।
সাধারন সম্পাদক পদে আমজাদ হোসেন মোল্লা, আব্দুল্লাহ আল মামুন আরজু ও রেজাউল করিম আরজু প্রতিদ্বন্দী করছেন।
কাউন্সিল সভায় সদর ছাত্রলীগের সভাপতি সামছুল ছালেহীন অপু, রামকান্তপুর ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি ও চেয়ারমান আবুল হাসেম বিশ্বাসসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(Visited 257 times, 1 visits today)