ছাত্রলীগ নেতাদের সহযোগিতায় রিয়াদ ফিরে পেলো বাবা-মা কে –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর ছাত্রলীগ নেতাদের সহযোগিতায় রিয়াদ নামে ১২ বছর বয়সী হারিয়ে যাওয়া এক শিশু ছেলেকে তার বাবা ও মা-এর কাছে তুলে দেয়া হয়েছে।
জানাগেছে, গত মঙ্গলবার সকালে শিশু রিয়াদ বাড়ি থেকে অভিমান করে বের হয়। এরপর নানা ভাবে রাত ৯টার দিকে সে চলে আসে রাজবাড়ী রেলগেট এলাকায়। সেখানে শিশুটির কান্নার শব্দ পেয়ে স্থানীয়রা এগিয়ে আসে। এক পর্যায়ে ছাত্রলীগের এক নেতার মাধ্যমে রাজবাড়ী জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ, পৌর ৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ- সভাপতি সারেকুল ইসলাম বাপ্পি বিষয়টি জানতে পারেন। তারা ঘটনাস্থলে এসে শিশুটির সাথে কথা বলেন। শিশুটি তার অভিমান করে বাড়ী থেকে বের হবার কথা জানায় এবং তার বাড়ীর ঠিকানা দেয়। ওই সময় শিশুটি “আমি মা’র কাছে যাব” বলে কান্নাকাটি করতে থাকে। পরে রাত ২টার দিকে তারা শিশুটিকে জেলার বালিয়াকান্দির জামালপুরের বাড়ীতে পৌছে দেন।
জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ জানান, সব চেয়ে বড় কথা শিশুটি তাদের হাতে এসে পরেছিলো। কোন খারাপ লোকের হাতে পরলে ঘটনাটি অন্যরকমও হতে পারতো। তাই হারিয়ে যাওয়া শিশুটিকে মোটরসাইকেল যোগে মধ্যরাতে তার বাড়ীতে পৌছে দিতে পেরে তারা অনেক বেশি খুশি।

(Visited 162 times, 1 visits today)