বালিয়াকান্দিতে অবৈধ যান ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত, আহত-১ –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর বালিয়াকান্দিতে সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছে। সেই সাথে অপর একজন গুরুতর আহত হয়েছে। নিহত যুবকের নাম আমির হোসেন সরদার (৩২)। সে ফরিদপুর জেলার মধুখালী উপজেলার পূর্বচর বাগাট গ্রামের সাবেক ইউপি সদস্য আয়ুব সরদারের ছেলে। আহত বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের লুৎফর খানের ছেলে হাবিব খান (৩০) কে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আজ মঙ্গলবার সকালে জামালপুর ইউনিয়নের শোলাকুড়া প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বালিয়াকান্দি টু জামালপুর সড়কে এ ঘটনা ঘটে।
বহরপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য সুফল কুমার দাস জানান, বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের লুৎফর খানের ছেলে হাবিব খান গত সোমবার সন্ধ্যায় বালিয়াকান্দি বাসষ্ট্যান্ডে তার অটোবাইক রেখে পাশের মসজিদে নামাজ পড়তে যায়। ফিরে এসে আর অটোটি পায়নি। গতকাল সকালে মোটর সাইকেল যোগে দু’জন অটো খুজতে বের হলে জুট মিলের শ্রমিক বহনকৃত অবৈধ গাড়ীর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয় লোকজন হাবিব খান ও আমির হোসেন সরদারকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসাধীন আমির হোসেন সরদার মারা যায়।
নিহতের চাচা মধুখালী রিপোর্টাস ইউনিটের সাধারণ সম্পাদক মো: মিজানুর রহমান জানান, শোলাকুড়া স্কুলের সামনে আমার ভাতিজা আমির হোসেন ও তার বোনের দেবর হাবিব দাঁড়িয়ে ছিল। ওই সময় আব্দুল জলিল জুট মিলের অবৈধ গাড়ী চাপা দিলে আমির হোসেন ঘটনাস্থলে নিহত। সাথে থাকা হাবিব মারাত্মক ভাবে আহত হয়। হাবিব বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে। তিনি বলেন, এই ভাবে আর যেন সড়কে অকালে কারো প্রাণ না যায় সে জন্য আমি আমার ভাতিজার হত্যার বিচার চাই। এসময় তিনি জুটমিলের অবৈধগাড়ীর মালিকের শাস্তি দাবী করেন তিনি।

(Visited 113 times, 1 visits today)