“স্বপ্নের রাজবাড়ী” ও “শুভসংঘ”র উদ্যোগে কর্মহীন দেড় শতাধিক পরিবার পেলো চাল –

রাজবাড়ী বার্তা ডট কম :

চলমান করোনা পরিস্থিতিতে লকডাউন ঘোষনা করা হয়েছে রাজবাড়ী জেলাকে। এ অবস্থায় কর্মহীন হয়ে পরেছেন অনেকেই। এবার দরিদ্র ওই সব কর্মহীন পরিবারের পাশে দাঁড়িয়েছে পাঠক সংগঠন “দৈনিক কালের কণ্ঠ শুভসংঘ”রাজবাড়ী জেলা শাখা এবং মানবিক সংগঠন “স্বপ্নের রাজবাড়ী”। স্বপ্নের রাজবাড়ী’র চেয়ারম্যান কানিজ ফাতেমা চৈতীর দিক নির্দেশনায় বুধবার দুপুরে অসহায় দরিদ্র দেড় শতাধিক পরিবারের প্রত্যেককে ১৫ কেজি করে চাল প্রদান করা হয়েছে।


এ উপলক্ষে জেলা শহরের রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজ ক্যাম্পসে এক বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে খাদ্য সামগ্রী তুলে দেন, সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী। “দৈনিক কালের কণ্ঠ শুভসংঘ”রাজবাড়ী জেলা শাখা সভাপতি ও রাজবাড়ী সরকারী কলেজের সহকারী অধ্যাপক সরোয়ার মোর্শেদ খান স্বপনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে আরো বক্তৃতা করেন, রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর দীলিপ কুমার কর, সদর উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফ, শুভসংঘ রাজবাড়ী জেলা শাখা সাধারণ রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজ সহকারী অধ্যাপক আব্দুর রশিদ মন্ডল, কার্যকরী সদস্য প্রভাষক রফিকুল ইসলাম, স্বপ্নের রাজবাড়ী’র সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন। সঞ্চলানায় ছিলেন, শুভসংঘের কোষাধ্যক্ষ ও প্রভাষক সুরজিৎ চক্রবর্তী।


সে সময় রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের উপাধ্যক্ষ প্রফেসর এএএম ইকরামুল করিম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, মুলঘর ইউনিয়নের চেয়ারম্যান মান্নান মুসুল্লী, শুভসংঘের উপদেষ্টা সহকারী অধ্যাপক মোহাম্মদ আশরাফ হোসেন খান, সহ-সভাপতি ও সেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম, সহসভাপতি ও বরাট ভাকলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শম্পা প্রামাণিক, কার্যকরী সদস্য ও ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইকবাল হোসেন, সদস্য প্রভাষক সনজিৎ কুমার মজুমদার, প্রভাষক প্রবীর কুমার সরকার, প্রভাষক মাসুদুজ্জামান, সহ-সাধারণ সম্পাদক ও সহকারী শিক্ষক হাফিজুর রহমান, স্বপ্নের রাজবাড়ী’র কোষাধ্যক্ষ উলফাত জাহান তরিসহ কলেজের অন্যান্যরা শিক্ষকরা।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari ( https://www.youtube.com/channel/UCuDGuIdq78amgxb4yhEJ55w ) লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 56 times, 1 visits today)