অতি দরিদ্রদের ঘরে ঘরে ঈদের উপহার পৌঁছে দিলেন গোয়ালন্দের ইউএনও আজিজুল হক খান মামুন –

শামীম শেখ, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ৪টি ইউনিয়ন ও পৌরসভার প্রত্যন্ত এলাকা ঘুরে ঘুরে বৃহস্পতিবার ২ শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে বিভিন্ন খাদ্যসামগ্রী পৌঁছে দেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজিজুল হক খান মামুন।

বিকেলে পৌরসভার ৪ নং ওয়ার্ডের কলেজপাড়া এলাকায় বিতরনকালে উপস্হিত ছিলেন গোয়ালন্দ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ শামীম শেখ।

ঈদের দিন পরিবারের সদস্যদের মুখে একটু ভালো খাবার তুলে দিতে অক্ষম পরিবারের সদস্যরা সরকারী ৩৩৩ নাম্বারে যোগাযোগ করলে ইউএনও সশরীরে ওই পরিবারগুলোর মাঝে এ উপহারগুলো পৌঁছে দেন।খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ভাতের চাল,সেমাই,চিনি,গুড়ো দুধ,ডাল ও তেল।বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এ রকম ২ শতাধিক পরিবারের মধ্যে তিনি এ খাদ্যসামগ্রী পৌঁছে দেন।এতে করে আনন্দে উচ্ছ্বসিত হন হতদরিদ্র পরিবারগুলো।

নবাগত ইউএনও’র এ উদ্যোগ প্রশংসা লাভ করেছে উপজেলার সর্বমহলে। এ প্রসঙ্গে ইউএনও আজিজুল হক খান মামুন বলেন,ঈদ মানে আনন্দ। সবাইকে নিয়ে এ আনন্দ ভাগাভাগি করে নিতে পারলেই এর স্বার্থকতা পাওয়া যাবে।ঈদের আগে অসহায় দরিদ্র পরিবারগুলোর মুখে একটু হাসি ফোটাতে জরুরি ভিত্তিতে আমি কিছু উপহার সামগ্রী পৌঁছে দেই।আজ রাত অবধি এ কর্মসূচি চলমান থাকবে। আমি সমাজের সামর্থ্যবানদেরকে এ প্রক্রিয়ায় সম্পৃক্ত হওয়ার অনুরোধ জানাচ্ছি।

(Visited 27 times, 1 visits today)