রাজবাড়ীতে নির্মাণাধিন জজ কোর্ট জামে মসজিদ মার্কেটের ইট ও বালু চুরির দায়ে ব্যবসায়ী গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীতে নির্মাণাধিন জজ কোর্ট জামে মসজিদ মার্কেটের ইট ও বালু চুরির দায়ে বাঁদল খা (৩৮) নামে একজন ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় শুক্রবার সকালের রাজবাড়ী জজ কোর্টের নায়েব নাজির সাজ্জাদ হোসেন বাদী হয়ে বাঁদল খাঁকেসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামি করে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে। গ্রেপ্তার হওয়া বাঁদল খা জেলা শহরের ভবানীপুর গ্রামের মৃত আব্দুল করিম খা’র ছেলে এবং ওই মার্কেটের একজন ব্যবসায়ী।


মামলার বাদী জানিয়েছেন, সাম্প্রতিক সময়ে নির্মাণাধিন ওই মার্কেটের ৩ থেকে ৪ শত ইট ও বালু চুরি হয়। বিষয়টি লক্ষ করে তা তিনি উদ্ধর্তন কর্তৃপক্ষকে অবহিত করেন। এই মাঝে গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে ওই মার্কেটের সামনে একটি পিকআপ ভ্যানে চুরি করে ৩৩টি ইট এবং ২৩ বস্তা বালু নিয়ে যাবার সময় হাতেনাতে আটক করা হয়। পরে থানা পুলিশের হাতে আসামি বাঁদল খাকে তুলে দেয়া হয়। সেই সাথে ওই ইট ও বালু উদ্ধার করা হয়। পরবর্তীতে এ ঘটনায় তিনি বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন।


এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই আবু জায়েদ বলেন, বাঁদলের স্বীকারোক্তি মোতাবেক রাতেই তার বাড়ী সংলগ্ন এলাকা থেকে আরো ৩৫৬টি ইট উদ্ধার করা হয়েছে। বিকালে বাঁদলকে আদালতে সোপর্দ করা হয়েছে।

(Visited 274 times, 1 visits today)