পাংশায় পল্লী চিকিৎসককে কুপিয়ে জখম করলো দূর্বৃত্তরা –

রাজবাড়ী বার্তা ডট কম :

পূর্ব বিরোধের জের ধরে রাজবাড়ীর পাংশা উপজেলার কশবামাজাইল ইউনিয়নের সুবর্ণকোলা গ্রামের বাড়ীর সামনে অচিন্ত কুমার নামে এক পল্লী চিকিৎসককে কুপিয়ে মারাতœক ভাবে জখম করেছে দূর্বৃত্তরা। এ ঘটনায় রবিবার সকালে পাংশা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলার এজাহারভুক্ত আসামি ও একই গ্রামের আতর আলী খা’র ছেলে সোবাহান খা কে পুলিশ গ্রেপ্তার করেছে।


আহত অচিন্ত কুমারের মেজো ভাই অরবিন্দ কুমার জানান, তাদের বাবার নাম অমূল্য কুমার। ওই বাড়ীতে তারা তিন ভাই বসবাস করেন। আহত অচিন্তের পাশ্ববর্তী কুষ্টিয়া জেলার জানিপুর বাজারে দাঁতের চিকিৎসার ওষুধের দোকান রয়েছে। সে নিয়মিত বাড়ী থেকে ওই দোকানে যাতায়াত করে। গত শনিবার রাত ১০ দিকে সে বাড়ীর সামনে অবস্থান করছিলো। ওই সময় পূর্ব বিরোধের জের ধরে হঠাৎ করেই গ্রেপ্তার হওয়া সোবাহানের নেতৃত্বে হামলা চালিয়ে অচিন্তের হাত, পা ও পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাতœক ভাবে জখম করা হয়। তার চিকিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে অচিন্তকে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেই সাথে সোবাহানকে আটক করে পাংশা থানা পুলিশের হাতে তুলে দেয়।


পাংশা থানার ওসি শাহাদৎ হোসেন জানান, ওই ঘটনায় আহত অচিন্তের ভাই অরবিন্দ কুমার বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে। ওই মামলার আসামি সোবাহানকে গ্রেপ্তার করে তারা আদালতে পাঠিয়েছেন।

(Visited 90 times, 1 visits today)