দৌলতদিয়ার চেয়ারম্যানকে জখমের প্রতিবাদে মহাসড়কে বিক্ষোভ ও মানববন্ধন –

রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। সোমবার সকাল ১১ টার দিকে দৌললতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে ঢাকা-খুলনা মহাসড়কে ওই কর্মসূচী পালন করা হয়।


দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে অনুষ্ঠিত কর্মসূচীতে বক্তব্য রাখেন, জেয়ারম্যান আব্দুর রহমান মন্ডলের চাচা লুৎফর মন্ডল। তিনি বলেন, রহমান মন্ডল বেঁচে থাকলে ঘাটে চাঁদাবাজি এবং সন্ত্রাসী কার্যক্রম চালানো সম্ভব না, যে কারণে তাকে সড়িয়ে দেওয়ার চেষ্টা স্বরুপ রক্তাক্ত জখম করা হয়েছে।
আরও বক্তব্য রাখেন, দৌলতদিয়া কৃষকলীগের সভাপতি রহিম বিডিআর। তিনি বলেন, সন্ত্রাসী কার্যক্রমের বিপক্ষে প্রতিবাদ করায় রহমান চেয়ারম্যানের উপর এই হামলা। তিনি হামলাকারীদের দ্রুত বিচারের দাবী জানান।


জানাগেছে, গত শুক্রবার (২০শে মার্চ ২০২১) রাত সাড়ে ৯টার দিকে গোয়ালন্দ ঘুনাপাড়াস্ত এলাকা থেকে একদল দূর্বৃত্তরা রহমান চেয়ারম্যানের ওপর ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী আঘাত করে। এতে তিনি মারাত্মকভাবে আহত হন। গোয়ালন্দ ঘাট থানা পুলিশ তাকে প্রথমে গোয়ালন্দ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এরপর তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। ওই ঘটনায় রহমান চেয়ারম্যানের চাচা হারিজ মন্ডল বাদী হয়ে ১৬ জনকে আসামি করে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় পুলিশ গোয়ালন্দ পৌর আওয়ামীলীগর প্রচার সম্পাদক লিয়াকত হোসেনকে গ্রেপ্তার করে। লিয়াকত ওই মামলার ৬ নং এজাহারভুক্ত আসামি।
মামলার অন্যান্য আসামিরা হলো, গোয়ালন্দ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক

শফিকুল ইসলাম সুজ্জল, সাবেক ছাত্রলীগ নেতা মনছুর বেপারী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবিএম বাতেন, সজীব, জীবন, গৌতম, নাবিল, রাজ্জাক ওরফে ঘোড়া রাজ্জাক, শাওন মন্ডল, মাসুদ মোল্লা, রুবেল, মোস্তফা, রাকিব প্রামানিক, বাবু মোল্লা, শামিমসহ অজ্ঞাত আরো ৬/৭ জন।

(Visited 154 times, 1 visits today)