দৌলতদিয়ার চেয়ারম্যান রহমান জখম: গোয়ালন্দ পৌর আ:লীগের প্রচার সম্পাদক লিয়াকত গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম : 

চিহ্নিত সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে রক্তাক্ত জখম হয়েছেন, রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল (৪৫)। তিনি গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি। গত শুক্রবার রাত ৯ টার দিকে বাড়ি ফেরার পথে গোয়ালন্দ পদ্মার মোড় নামক এলাকায় ওই ঘটনাটি ঘটে।


এ ঘটনায় শনিবার সকালে আব্দুর রহমানের চাচাতো ভাই হারিজ মন্ডল বাদী হয়ে ১৬ জনের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেছে। ওই মামলার ৬নং এজাহার ভুক্ত আসামি ও গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক লিয়াকত হোসেনকে (৩৫) পুলিশ গ্রেপ্তার করেছে। লিয়াকত গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সাংগঠনিক সম্পাদক এবং গোয়ালন্দ পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক।

মামলার অপর আসামীরা হলেন, সাবেক ছাত্রলীগ নেতা মনছুর বেপারী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবিএম বাতেন, সজীব, জীবন, গোয়ালন্দ পৌর আওয়ামীলীগর প্রচার সম্পাদক লিয়াকত হোসাইন, গৌতম, নাবিল, রাজ্জাক ওরফে ঘোড়া রাজ্জাক, শাওন মন্ডল, মাসুদ মোল্লা, রুবেল, মোস্তফা, রাকিব প্রামানিক, বাবু মোল্লা, শামিমসহ অজ্ঞাত আরো ৬/৭ জন।


পুলিশ ও স্হানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাতে গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে দলীয় সভা শেষে আব্দুর রহমান মন্ডল মোটর সাইকেল যোগে দৌলতদিয়া বেপারি পাড়ার নিজ বাড়িতে ফিরছিলেন। তার সাথে আরো একটি মোটর সাইকেলে ছিল। পথিমধ্যে পদ্মার মোড় নামক স্হানে পৌছালে পূর্ব হতে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তার মোটর সাইকেলের গতিরোধ করে।এ সময় সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।
ঘটনার খবর পেয়ে পুলিশ স্হানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে গোয়ালন্দ হাসপাতালে নিয়ে যায়।তার পেট,পিঠ,হাত ও ঘাড় মারাত্মক জখম হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।
এদিকে চেয়ারম্যানের উপর নৃশংস এ হামলার খবর ছড়িয়ে পড়লে তার রাজনৈতিক সহকর্মী ও ইউনিয়নবাসীরা বিক্ষুব্ধ হয়ে উঠেছেন।এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর রাজবাড়ী বার্তা ডট কম কে জানান, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমানের চাচাতো ভাই হারিজ মন্ডল বাদী হয়ে ১৬ জনের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেছে। ওই মামলার ৬নং এজাহার ভুক্ত আসামি লিয়াকত হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে।

(Visited 934 times, 1 visits today)