মেজবাহ উল করিম রিন্টু স্মৃতি পরিষদের কমিটি গঠন –

রাজবাড়ী বার্তা ডট কম :

মেজবাহ উল করিম রিন্টু স্মৃতি পরিষদের দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় ঘরছাড়া রেস্টুরেন্টে আয়োজিত সভায় এ কমিটি গঠন করা হয়।
সভায় সাবেক জেলা শিক্ষা অফিসার আজিজা খানমকে সভাপতি এবং মোঃ আশরাফুল আজম শাকিলকে সাধারণ সম্পাদক করে ৪৫ সদস্যদের কমিটি গঠন করা হয়।


পূর্ণাঙ্গ কমিটির তালিকা- উপদেষ্টা পরিষদ ঃ দেবাহুতি চক্রবর্তী, কমল কান্তি সরকার, আসাদুজ্জামান চৌধুরী বাবলা, নুরুল হক আলম, সাইদা খানম, মহিতুজ্জামান বেলাল, মুনিরুল হক, মঞ্জুরুল করিম মঞ্জু, সাদিয়া মুনসুর শাওন, মাহবুবুল করিম রঞ্জু, মিরুনা বানু মুন, মুরাদ হাসান, ফকীর জাহিদুল হাসান রুমন, সাইফুল ইসলাম সোহাগ ও আবদুল্লাহ হীল হাসান। সহ সভাপতি ঃ সৈয়দ সিদ্দিকুর রহমান, আব্দুল হামিদ ও মোহাম্মদ সাইফুল্লাহ। যুগ্ম সাধারণ সম্পাদক ঃ ফারুক উদ্দিন ও আহসান হাবীব। সাংগঠনিক সম্পাদক ঃ জাহেদুর রহমান শাফি। অর্থ সম্পাদক ঃ পাপুল আলী। সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ঃ নীলয় সাহা নীল। প্রচার ও প্রকাশনা সম্পাদক ঃ ইমদাদুল হক। দপ্তর সম্পাদক ঃ আরিফুর রহমান আলিম। পরিবেশ বিষয়ক সম্পাদক ঃ নুর তাজ তাজিয়া।

কার্যকরী সদস্য ঃ তৌহিদ হাসান, সৌমিত্র শীল, খোকন মাহমুদ, ধীরেন্দ্র নাথ, নেহাল আহম্মেদ, সাইফ পাপপু, আব্দুল জব্বার, তুহিন দাস বর্ষন, সুরজিৎ চক্রবর্তী, তৌহিদুল ইসলাম সুমন, সাইলা তাবাসসুম নেওয়াজ, মামুনুর রশীদ, তসলিম আহমেদ তপন, সেলিনা বিলকিছ, খন্দকার শহিদুল ইসলাম, সুজন কুমার সরকার, ফয়েজুল হক কল্লোল, নাসিম হয়দার কল্লোল, রাশেদুল হক তাজু, গিয়াস উদ্দিন, সালেহীন পাপুন, সৈয়দ আলী সাগর, সঞ্জয় কুমার, নাসির খান, এনামুল হক জুয়েল, সোনিয়া ইসলাম স্মৃতি, আব্দুছ ছালাম, সাদমান সাকিব নোবেল, নুর এষরাত এষা, ইয়াসির আরাফাত, ফেরদৌস নাঈম ও মোজাম্মেল হক তন্ময়।

(Visited 78 times, 1 visits today)