গোয়ালন্দের রিক্সা চালক সুন্নত মোল্লা হত্যা মামলার আসামী রাসেল মোল্লা গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম :

গোয়ালন্দে এক রিক্সা চালককে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা মামলার আসামী রাসেল মোল্লা (২৫) কে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। সে উপজেলার তোরাপ শেখের পাড়া গ্রামের আসলাম মোল্লার ছেলে।


খুন হওয়া রিক্সা চালক সুন্নত মোল্লা (৪৫) গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের তেনাপচা গ্রামের মৃত আকবর মোল্লার ছেলে। গত বছর ১৭ জুলাই দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের পাশে গোয়ালন্দ উপজেলার বেপারীপাড়া ডাইভেশন এলাকার ডোবা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশের তদন্তে অভিযুক্ত রাসেল মোল্লাকে ঢাকা বিমান বন্দর থানার এয়ারপোর্ট এলাকা থেকে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ অভিযান চালিয়ে সোমবার ভোরে গ্রেপ্তার করে।


জানা যায়, গত বছর ১৭ জুলাই দুপুর ১টার দিকে মহাসড়কের পাশের ওই ডোয়ায় একটি লাশ দেখতে পায় স্থানীয়রা। বিষয়টি থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরে নিহতের স্বজনরা লাশের পরিচয় নিশ্চিত করে।


নিহতের ভাতিজা গোলাম মোস্তফা জানান, তার চাচা সুন্নত মোল্লা বাড়িতে কৃষি কাজের ফাঁকে ফাঁকে রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করে। সম্প্রতি তিনি ব্যাটারী চালিত একটি নতুন রিক্সা কিনেছেন। ঘটনার আগের রাত ১১টার দিকে রিক্সা নিয়ে বাড়ি থেকে বের হয় তার চাচা। এরপর রাত গড়িয়ে সকাল হলেও তিনি আর বাড়িতে ফিরে আসেননি। এ অবস্থায় শুক্রবার দুপুরে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।


এ ব্যাপারে নিহত রিক্সা চালক সুন্নাত মোল্লার ছেলে বাদি হয়ে অজ্ঞাত ব্যাক্তিদের আসামী করে হত্যা মামলা দায়ের করেন।

(Visited 99 times, 1 visits today)