গোয়ালন্দের সাংবাদিক শামীম শেখ স্ত্রীসহ করোনা মুক্ত: চিকিৎসকসহ নতুন আক্রান্ত ৩!-

রাজবাড়ী বার্তা ডট কম :

গোয়ালন্দ প্রেসকাবের সাধারন সম্পাদক ও দৈনিক যুগান্তর পত্রিকার গোয়ালন্দ প্রতিনিধি শামীম শেখ ও তার স্ত্রী সামিয়া ফারহানা লিপি করোনা ভাইরাস মুক্ত হয়েছেন। শনিবার গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য বিভাগ বিষয়টি নিশ্চিত করে। এর আগে গত ২০ জুন তাদের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়। সাংবাদিক শামীম শেখ সাংবাদিকতা ছাড়াও দৌলতদিয়া মডেল হাইস্কুলের সহকারী শিক্ষক। তিনি গোয়ালন্দ পৌরসভার কলেজ পাড়া এলাকার বাসিন্দা।


গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য বিভাগ জানায়, ২য় দফা নমুনা নিয়ে পরীক্ষার জন্য পাঠানো হয়। শনিবার পরীক্ষার ফলাফল তাদের হাতে আসে। এতে তারা করোনা মুক্ত বলে নিশ্চিত করে। সাংবাদিক শামীম শেখ ও তার স্ত্রী আরো ১৪দিন হোম কোয়ারেন্টাইনে থাকবেন।


সাংবাদিক শামীম শেখ জানান, তার স্ত্রী ঠান্ডাজ্বরে আক্রান্ত হওয়ায় গত ১৪ জুন তার দু’জনই পরীার জন্য স্বাস্থ্য বিভাগের কাছে নমুনা দেন। ২০ জুন পরীক্ষার ফলাফলে পজেটিভ আসে। ২য় দফা নমুনা পরীক্ষায় তাদের করোনা ভাইরাস নেগেটিভ আসে। এছড়া তার মাসহ পরিবারের অন্যান্যদের নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ আসে। তারা বর্তমানে সুস্থ্য আছেন জানিয়ে তিনি সকলের দোওয়া কামনা করেন।

গোয়ালন্দে চিকিৎসকসহ ৩ জন করোনা আক্রান্ত


রাজবাড়ীর গোয়ালন্দে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও এক ডায়াগনস্টিক সেন্টারের ম্যানেজার করোনা আক্রান্ত হয়েছেন। শনিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসিফ মাহমুদ।


তিনি জানান, করোনা ভাইরাস পরীক্ষার জন্য পাঠানো ১২ জনের নমুনার ফলাফল শনিবার আসে। এতে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন মেডিকেল অফিসার, হাসপাতালের একজন স্বাস্থ্যকর্মী ও একটি ডায়াগনস্টিক সেন্টারের ম্যানেজারের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়। এ পর্যন্ত গোয়ালন্দ উপজেলায় ৪৫ জন করোনা ভাইরাস আক্রান্ত হলেন। এর মধ্যে সুস্থ্য হয়েছেন ২৩ জন ও একজন মারা গেছেন। অন্যান্যরা চিকিৎসাধীন রয়েছেন বলে তিনি জানান।

(Visited 58 times, 1 visits today)