রাজবাড়ী সদর হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে আরো ১ জনের মৃত্যু –

রাজবাড়ী বার্তা ডট কম :

করোনার উপসর্গ নিয়ে রাজবাড়ী সদর হাসপাতালের আসোলেশন কর্ণারে চিকিৎনাধিন থাকা অবস্থায় আরও একজনের মৃত্যু হয়েছে। শুকুর আলী নামে (৫৫) নামের ওই ব্যাক্তি রাজবাড়ী পৌরসভার ধুনচী গ্রামের মোসলেম শেখের ছেলে।- রাজবাড়ী বার্তা ডট কম।

তবে জেলা প্রশাসন এবং জেলার সিভিল সার্জন অফিস থেকে পাওয়া তথ্য মতে, এখনো পর্যন্ত নিশ্চিত করোনাভাইরাসে মারা গেছেন একজন।

হাসপাতাল সূত্রে জানাগেছে, বেশ কিছু দিন ধরে শুকুর আলী শ্বাস কষ্ট, জ্বর ও কাশিতে ভুগছিলেন। গত মঙ্গলবার তার অবস্থার অবনতি হলে ওই দিনই তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালের করোনা ইউনিটের কেডিনেটর ডাঃ শামিম আহসান তাকে আইসোলেশন কর্ণারে ভর্তি করেন। সেখানে তিনি চিকিৎসাধিন অবস্থায় শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

হাসপাতালের তত্ববধায়ক ডাঃ দীপক কুমার বিশ্বাস রাজবাড়ী বার্তা ডট কম কে জানান, মূলত নিউমোনিয়ায় খুগছিলেন শুকুর আলী। তার শ্বাস কষ্ট, জ্বর ও কাশি ছিলো। তিনি আরো বলেন, হাসপাতালের আইসেলেশন ইউনিটে আরো ২ জন রোগি ভর্তি রয়েছে। এর মধ্যে এক জন বৃদ্ধের শাররীক অবস্থা সন্তোষ জনক নয়। তিনিও নিউমোনিয়ায় আক্রান্ত। তারও শ্বাস কষ্ট, জ্বর ও কাশি রয়েছে।

উল্লেখ্য, গত বুধবার একই ওয়ার্ডে চিকিৎসাধিন অবস্থায় আব্দুল গাফ্ফার খন্দকার (৭০) নামে একজন বৃদ্ধ মারা যান। গাফ্ফার রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের বাগমারা গ্রামের মৃত রইচ উদ্দিনের ছেলে। রাজবাড়ী বার্তা ডট কম।

(Visited 1,294 times, 1 visits today)