রাজবাড়ীতে প্রেমে রাজি না হওয়ায় সপ্তম শ্রেণীর ছাত্রীর বাড়ীতে এসে যৌননিপীড়ন, বখাটে গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম :

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সপ্তম শ্রেণীতে পড়–য়া একছাত্রীর পড়ার রুমে ঢুকে ওই ছাত্রীকে যৌননিপীড়ন করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে গতকাল মঙ্গলবার সকালে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ মামলার একমাত্র আসামি ও রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের গৌড়িপুর গ্রামের ইসমাইলের ছেলে ইলিয়াস (১৯) কে গ্রেপ্তার করেছে।
ওই ছাত্রীর মা জানান, তিনি তার বাড়ী কুষ্টিয়া। তিনি স্বপরিবাওে রাজবাড়ীতে ভাড়া থাকেন। তার মেয়েকে স্কুলে আসা-যাওয়ার পথে ইলিয়াস প্রেমসহ কু-প্রস্তাব দিয়ে আসছিলো। তার মেয়ে ইলিয়াছের হাত থেকে বাঁচতে বিষয়টি তার মেয়ে তাকে অবহিত করে। তিনি তা ইলিয়াছের পরিবারের সদস্যদের জানান। এতে ইলিয়াছ ক্ষিপ্ত হয় এবং তার মেয়ের ক্ষতি করতে উঠে পরে লাগে। গত রবিবার সন্ধ্যা ৭টার দিকে তিনি রান্না করছিলেন আর তার মেয়ে ঘরে পড়াশোনা করছিলো। ওই সময় ইলিয়াছ তার মেয়ের পড়ার ঘরে প্রবেশ করে এবং মেয়েকে যৌননিপীড়ন করে। সে সময় চিৎকার করে। তিনি রান্না ঘর থেকে দৌড়ে যান এবং ইলিয়াছকে দেখতে পান। তাকে দেখে ইলিয়াছ মেয়েকে ছেড়ে দেয় এবং এ ঘটনা কাউকে জানালে তার মেয়েকে এসিড দিয়ে ঝলসে দেবার হুমকী দিয়ে পালিয়ে যায়।
রাজবাড়ীর খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সেপেক্টর শহিদুল ইসলাম জানান, ওই ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে। তারা ইলিয়াছকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে।

(Visited 879 times, 1 visits today)