গোয়ালন্দ থেকে চুরি হওয়া ট্রাক ২৫ দিন পর মাদারীপুরে উদ্ধার –

আজু সিকদার, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর গোয়ালন্দ থেকে চুরি হওয়ার ২৫দিন পর মাদারীপুর থেকে একটি ডাম্প ট্রাকটি (নং ঢাকা মেট্টে ট-১৮-১১২৬) উদ্ধার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। রোববার চুরি যাওয়া ট্রাকের মালিককে তার ট্রাক বুঝিয়ে দেয়া হয়।
চুরি যাওয়া ড্রাম্প ট্রাকের মালিক রফিকুল ইসলাম জানান, তিনি ও ঢাকা সাভার এলাকার মাহবুব হোসেন মিলে ধার-দেনা হয়ে কিস্তিতে ট্রাকটি কেনেন। এ ট্রাকটি দীর্ঘদিন ধরে গোয়ালন্দ এলাকায় মাটি পরিবহনের কাজে নিয়োজিত ছিল। প্রতিদিনের মত গত ৭ ফেব্রুয়ারী রাতে কাজ শেষে উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের চর বালিয়াকান্দি গ্রামে তার নিজ বাড়ির আঙ্গিনায় রাখা ছিল। রাত দেড়টার দিকে অজ্ঞত চোরের দল কৌশলে ট্রাকটি নিয়ে পালিয়ে যায়। এর একদিন পর এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানায় তিনি বাদি হয়ে মামলা করেন। এরপর ট্রাকটি উদ্ধারে মাঠে নামে পুলিশ। তিনি আরো জানান, ট্রাকটি চুরি হওয়ায় বাকী কিস্তির টাকা, দেনার চাপসহ বেকার হয়ে মানবেতর দিন কাটাচ্ছিলাম।
গোয়ালন্দ ঘাট থানার ওসি মো. এজাজ শফী জানান, তদন্তের এক পর্যায়ে উপজেলার পশ্চিম উজানচর গ্রামের আবুল মোল্লার ছেলে মিলন মোল্লাকে আটক করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ ও তার ব্যবহৃত মোবাইল ফোন ট্রাকিং করে চুরি যাওয়া ট্রাকের অবস্থান নিশ্চিত হয় পুলিশ। শনিবার রাতে মাদারীপুর জেলার রাজৈর উপজেলার সাধুর ব্রীজ এলাকা থেকে চুরি যাওয়া ট্রাকটি উদ্ধার করে নিয়ে আসা হয়। তিনি আরো বলেন, প্রযুক্তি ব্যবহার করে অধিকতর গুরুত্ব দিয়ে কাজ করে ট্রাকটি উদ্ধারে সফল হয় থানা পুলিশ।

(Visited 64 times, 1 visits today)