রাজবাড়ীতে হেফাজতের কোনো কার্যকরী কমিটি নেই –

রাজবাড়ী বার্তা ডট কম :

বর্তমানে হেফাজতের যেসব বিতর্কিত এবং অনাকাংখিত কার্যকলাপ চলছে, তার সঙ্গে রাজবাড়ীর কেউ জড়িত নয়। এবং ঐসব কার্যকলাপ কেউ সমর্থন করেন না বলে জানিয়েছেন রাজবাড়ীর হেফাজতের কমিটির নেতৃবৃন্দ।

গত বুধবার বিকেলে সংগঠনের জেলা কমিটির সাবেক সভাপতি মাওলানা আমিনুল ইসলাম কাসেমী ও সাবেক সেক্রেটারী মাওলানা ইলিয়াস মোল্লা স্বাক্ষ‌রিত এক প্রেস বিজ্ঞ‌প্তি‌তে এ তথ্য জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজবাড়ীতে হেফাজতের কোনো কার্যকরী কমিটি নেই। ২০১৩ সা‌লে যখন হেফাজ‌তের উত্থান হয়, সে সময়ও রাজবাড়ী‌তে কোন ক‌মি‌টি ছি‌লে‌া না। এমন‌কি জেলা থে‌কে কোনো অা‌লেম উলাম‌া হেফাজ‌তের কোন কর্মসূ‌চি‌তে শরীক হন নাই।২০২১ সালে হেফাজতের যত কর্মসূচি পালিত হয়েছে এবং কেন্দ্র থেকে দেওয়া হয়েছে, কোনো কর্মসূচিতে রাজবাড়ীর কোনো আলেম অংশগ্রহণ করেনি। একবার মৌখিকভাবে একটা হেফাজতের কমিটি করা হয়েছিল। সেখানে সভাপতি মাওলানা আমিনুল ইসলাম কাসেমী ও সেক্রেটারী হিসেবে মাওলানা ইলিয়াস মোল্লাকে নির্বাচিত করা হয়েছিল। তবে সে কমিটি কেন্দ্র এর অনুমোদিত নয়। তাছাড়া এই কমিটি রাজবাড়ীতে কোনো মিটিং এবং কর্মসূচি পালন করেনি।

ইলিয়াস মোল্লা প্রেস বিজ্ঞ‌প্তির সত্যতা নি‌শ্চিত ক‌রে বলেন, তারা মৌ‌খিক ভা‌বে কমিটি করেছিলেন। কিন্তু কোনো কার্যক্রম পালন করতেন না। এবং সে ক‌মি‌টি কেন্দ্রও অনু‌মোদন দেন নাই।

(Visited 134 times, 1 visits today)