বালিয়াকান্দিতে গলায় ফাঁস নিয়ে গৃহবধুর আত্মহত্যা –

রাজবাড়ী বার্তা ডট কম :

পূজার শাড়ী পছন্দ না হওয়ায় রাজবাড়ীর বালিয়াকান্দিতে এক গৃহবধু স্বামীকে ফোন দিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। ওই গৃহবধুর নাম, দুলালী রানী বালা (৩২)। সে বালিয়াকান্দি সদর ইউনিয়নের বকচর গ্রামের বিপুল কুমার বালার স্ত্রী।


বালিয়াকান্দি থানার এস,আই আসাদুজ্জামান রিপন বলেন, শনিবার গৃহবধু দুলালী রানী বালা তার স্বামীর সাথে বালিয়াকান্দি বাজারে পূজার শাড়ী ক্রয় করতে আসে। শাড়ী ক্রয় করে বাড়ীতে চলে যায়। তবে শাড়ী তার পছন্দ না হওয়ায় স্বামীকে আবারও নতুন শাড়ী নিতে বাজারে পাঠান। শাড়ীটি পুনরায় নিয়ে মায়ের কাছে দিয়ে পূজা দেখতে যায়। এসময় গৃহবধু দুলালী তার স্বামীকে ফোনে বলে সে নিজ বসত ঘরে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করছে। খবর পেয়ে দ্রুত বাড়ীতে এসে দরজা খুলতে বলে। সে দরজা না খুলে আত্মহত্যা করবে বলে কথা বলতে থাকে, একপর্যায়ে ফ্যানের সাথে গলায় ফাঁস নিলে বাইরে থেকে টের পেয়ে বাড়ীর লোকজন দরজা ভেঙ্গে তাকে দ্রুত উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে আনে। কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে ঢাকা নেওয়ার পথে মারা যায়।

আজ রবিবার সকালে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে বালিয়াকান্দি থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

(Visited 136 times, 1 visits today)