গোয়ালন্দে ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর গোয়ালন্দে বর্ণাঢ্য আয়োজন ও উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।
আজ সোমবার দুপুরে ১২ টার দিকে গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের আয়োজনে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প্যমাল্যে অর্পণ করেন আমন্ত্রিত অতিথিসহ ছাত্রলীগ নেতাকর্মীরা। পড়ে সেখান থেকে গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তুহিন দেওয়ান ও সাধারন সম্পাদক আবির হোসেন হৃদয়ের নের্তৃত্বে উপজেলা শহরে একটি আনন্দ র্যালী বের হয়। এ সময় র্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। এ সময় কেক কেঁটে জন্মবার্ষিকী উদযাপন করেন নেতাকর্মীরা। এতে প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদকে এ্যাড: সফিকুল হোসেন, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নুরুজ্জামান মিয়া, সাধারন সম্পাদক সোহরাব হোসেন গেদু , গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সভাপতি কাকলী নজরুল, সাধারন সম্পাদক সফিকুল ইসলাম সুজ্জল, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব, সাধারন সম্পাদক মোঃ সাইফুল ইসলাম এরশাদসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এতে উপস্থিত ছিলেন।

(Visited 22 times, 1 visits today)