পাংশা থেকে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস প্রতারক চক্রের সদস্য র‌্যাবের হাতে গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমোহর ইউনিয়নের তত্তিপুর গ্রাম থেকে এসএসসি পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের সক্রিয় সদস্য মোঃ সুমন খাঁন ওরফে আহমেদ নিলয় (১৮) নামে এক যুবককে র‌্যাব-৮ সদস্যরা গ্রেপ্তার করেছে। সে একই এলাকার মোঃ আব্দুল কাদের খাঁনের ছেলে।
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, রাজবাড়ীর পাংশায় এসএসসি পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের সদস্য এসএসসি পরীক্ষার প্রশ্ন বিক্রয়ের উদ্দেশ্যে প্রতারনা মূলক কার্যক্রম চালাচ্ছে। ওই সংবাদের ভিত্তিতে আজ মঙ্গলবার ভোর রাতে র‌্যাব সদস্যরা রাজবাড়ী জেলার পাংশা থানাধীন কলিমোহর ইউনিয়নের তত্তিপুর গ্রামে অভিযান পরিচালনা করে। সে সময় এসএসসি পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র ফাঁস প্রতারক চক্রের সক্রিয় সদস্য আহমেদ নিলয়কে গ্রেপ্তার করা হয়। সেই সাথে প্রতারনার কাজে ব্যবহৃত একটি মোবাইল সেট জব্দ করা হয়।
তিনি আরো জানান, অভিযুক্ত নিলয় একজন দক্ষ মোবাইল টেকনিশিয়ান। সে প্রতারনার উদ্দেশ্যে নিজেই এসএসসি পরীক্ষাসহ বিভিন্ন পাবলিক পরীক্ষার প্রশ্নপত্র অর্থের বিনিময়ে অসদপায় অবলম্বন করে সরবরাহ করার নিমিত্তে অনলাইন ভিত্তিক বেশ কয়েকটি পেইজ চালু করেছে। গ্রেপ্তার হওয়া নিলয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেছে। তাবে পাংশা থানায় হস্তান্তর করা হয়েছে।

(Visited 43 times, 1 visits today)