সেলসম্যানকে কুপিয়ে ৮০ হাজার টাকা ছিনতায়ের ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক :

DSC==08846

রাজবাড়ী-ফরিদপুর সড়কের জেলা সদরের আলীপুর ইউনিয়নের আলাদীপুর জুট মিল এলাকায় গত রবিবার রাতে সেভেনআপ কোম্পানীর সেলসম্যানকে কুপিয়ে জখম করে ৮০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল রবিবার সকালে রাজবাড়ী থানায় ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলায় জেলা সদরের আলীপুর ইউনিয়নের কল্যানপুর এবঙ দর্পনারায়নপুরের চার জনতে আসামী করা হয়েছে। ছিনতাইকারীদের আঘাতে আহত ওই সেলসম্যানকে রাজবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সেলসম্যানের নাম খলিলুর রহমান (৩৫)। তার পিতার নাম গফুরুর রহমান। বাড়ী জেলা শহরের বিনোদপুর গ্রামে।
গতকাল সোমবার সকালে হাসপাতালে চিকিৎসাধিন খলিলুর রহমান বলেন, গত রবিবার রাত ৯ টার দিকে কোম্পানীর একটি স্যালো ইঞ্জিন চালিত নছিমনে কালেকশন শেষে জেলা সদরের গোয়ালন্দ মোড় এলাকা থেকে তিনি সহকর্মী টিপু, পলাশ ও নছিমন চালক উজ্জল মৃধাকে নিয়ে রাজবাড়ী বাজারের অফিসে আসছিল। তাদের নছিমনটি রাজবাড়ী-ফরিদপুর সড়কের জেলা সদরের আলীপুর ইউনিয়নের আলাদীপুর জুট মিল এলাকায় পৌছতেই ৩টি মোটর সাইকেলে আসা ৪/৫ জন ছিনতাইকারী গতিরোধ করে। তারা মূহুর্তের মধ্যে নেমেই তাকে এলাপাথারী কোপাতে শুরু করে এবং তার কাছে থাকা ৮০ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী হাসপাতালে এনে ভর্তি করে।
এ ঘটনায় ট্রন্সকম ভোরেজ লিমিটেড (সেভেন-আপ) রাজবাড়ীর পরিবেশক শ্যামল কুমার সিকদার বাদী হয়ে চার জনের  বিরুদ্ধে রাজবাড়ী থানায় মামলা দায়ের করেছেন।

(Visited 38 times, 1 visits today)