ঈদের দিনে বালিয়াকান্দিতে তুচ্ছ ঘটনায় দুই গ্রামবাসীর সংঘর্ষে ১৫ জন আহত

সোহেল রানা, বালিযাকান্দি ব্যুরো :

ঈদের দিন মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের তুলশীবরাট ও বহরপুর ইউনিয়নের বাঘুটিয়া গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ১৫জন আহত হয়েছে। আহতদেরকে বালিয়াকান্দি, মধুখালী ও ফরিদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে বালিয়াকান্দি থানার ওসি আবু সামা মোঃ ইকবাল হায়াৎ জানান, সংঘর্ষের খবর পেয়ে থানা পুলিশের সদস্যরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তবে এ ঘটনায় সকাল ১১ টা পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের হয়নি।

জানাগেছে, রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বাঘুটিয়া বাজারের প্রশান্তের সেলুনে সোমবার বিকালে সেভ হওয়াকে কেন্দ্র করে বাঘুটিয়া গ্রামের শরীফ ও টিটুলের সাথে জামালপুর ইউনিয়নের তুলশীবরাট গ্রামের শাহাদৎ ও তুলনের মধ্যে কথাকাটাকাটি হয়। এঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে বাঘুটিয়া ও তুলশী বরাট গ্রামবাসীর মধ্যে দৈশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে জামাল (২৮), সাগর (২৬), হেলাল (২৫), রুবেল (২৭), ইউনুছ (২৯), বকু শেখ (৩৫), আছান খা (৩৮), ফেলু খা (৪০), বাবু (২৫) সহ ১৫ জন আহত হয়েছে। আহতদেরকে বালিয়াকান্দি, মধুখালী ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(Visited 40 times, 1 visits today)