আজ কালুখালীর মাজবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচন

শহিদুল ইসলাম :

U-0ed-1

আজ (রবিবার) অনুষ্ঠিত হবে রাজবাড়ীর কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচন। এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য ৪ জন প্রার্থী মাঠে রয়েছে। প্রার্থীরা হলো মোঃ শহিদুর রহমান ,মোঃ সাইদুল ইসলাম,কাজী শরিফুল ইসলাম ও খান মোঃ আরিফুল হাবিব।
ওই ইউনিয়নের বাসীন্দারা জানিয়েছেন, ৪ জন প্রার্থী নির্বাচনে টিকে থাকলেও প্রতিদ্বন্দ্বিতা হবে মূলত কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী সাইফুল ইসলামের ভাই কাজী শরিফুল ইসলাম ও মাজবাড়ীর সাবেক আরেক চেয়ারম্যান খাইরুল ইসলাম খায়েরের ভাই মোঃ সাইদুল ইসলাম ওরফে শাহিনের সাথে। প্রার্থী হিসেবে কাজী শরিফুল ইসলাম আওয়ামীলীগের নেতা ও মোঃ সাইদুল ইসলাম ওরফে শাহিন বিএনপি’র ইউনিয়ন সভাপতি।
সাইদুল ইসলাম ওরফে শাহিন রাজবাড়ী কণ্ঠকে জানান, সুষ্ঠু নির্বাচন হলে বিজয় সুনিশ্চিত। অপরদিকে কাজী শরিফুল ইসলাম জানান, নির্বাচন সুষ্ঠু ও শান্তি পূর্ন হলে আমার বিজয় নিশ্চিত। কারন এলাকার উন্নয়নের জন্য মাজবাড়ীবাসী কাজী পরিবার থেকে চেয়ারম্যান চায়।
উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, মাজবাড়ীর মোট ভোটার সংখ্যা ১২ হাজার ৮শ ৫৪ জন। সুষ্ঠু ও শান্তিপূর্ন পরিবেশে নির্বাচন সম্পন্ন করার জন্য ইতিপূর্বে তারা সব ধরনের প্রস্তুতী সম্পন্ন করেছে।

(Visited 19 times, 1 visits today)