“হাসপাতালে গৃহবধু’র লাশ রেখে পালাল স্বামী”

স্টাফ রিপোর্টার :

Rajbari- (2)- 27.12.2014

গত শনিবার বিকালে রাজবাড়ী হাসপাতালে মৃত গৃহবধুর লাশ ফেলে রেখে পালিয়েছেন এক স্বামী। সন্ধ্যায় ওই গৃহবধুর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
জানাগেছে, ৫ বছর পূর্বে রাজবাড়ী জেলা সদরের মিজানপুর ইউনিয়নের বেনিনগর গ্রামের মান্নান বিশ্বাসের ছেলে দর্জি আফজাল বিশ্বাস (৩০)-এর সাথে জেলার গোয়ালন্দ উপজেলা সিরাজ সেখের মেয়ে ফিরোজা খাতুন (২২) এর সাথে বিয়ে হয়। বর্তমানে তাদের সংসারে তমা খাতুন নামক ৩ বছর বয়সী একটি মেয়ে সন্তান রয়েছে।
ফিরোজার ভাবি সিমা আক্তার বলেন, সাম্প্রতিক সময়ে ফিরোজার সাথে তার স্বামীর সম্পর্কের অবনতি হয়। চার মাস আগে আফজাল গোপনে ঢাকায় আরেকটি বিয়ে করে। গত শুক্রবার রাজধানী ঢাকা থেকে বাড়ীতে ফিরে আসে আফজাল। ওই দিন রাতে এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে রাত ৩ টার ফিরোজার মুখে ইদুর মারা বিষ ঢেলে দেয়। গতকাল সকালে তাকে গুরুতর অবস্থায় রাজবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় বিকালে তার মৃত্যু হয়।
ফিরোজার বোন চায়না বেগম বলেন, তার বোন মারা যাবার পর পরই আফজাল হাসপাতাল থেকে পালিয়ে যায়।
ফিরোজার মা সালেহা বেগমের দাবী আফজার নতুন স্ত্রীকে ঘরে তুলতেই তার মেয়েকে হত্যা করেছে।
তবে আফজানের পিতা মান্নান বিশ্বাসের দাবী, তার ছেলের সাথে ফিরোজার কোন সমস্যা ছিল না। ফিরোজা নিয়ে ইদুর মারা বিষ খেয়ে আতœহত্যা করেছে।
রাজবাড়ী থানার ওসি জহুরুল ইসলাম জানান, ফিরোজার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। সন্ধ্যায় লাশটি হাসপাতাল থেকে উদ্ধার করা হয়েছে।

(Visited 12 times, 1 visits today)