বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক :

DS097

গত সোমবার বিকালে রাজবাড়ীর কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপের ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী।
জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত টুর্ণামেন্টের ফাইনাল খেলায় সভাপতিত্বে করেন, রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান। বিশেষ অতিথি ছিলেন, রাজবাড়ীর পুলিশ সুপার তাপতুন নাসরীন ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এমএ খালেক। অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সোনামনি চাকমা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ ফজলুল হক প্রমুখ।
বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় ৪-০ গোলে পাংশা বহলাডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় দল গোয়ালন্দের পূর্ব তেনা পচা সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপের ফাইনাল খেলায় ২-১ গোলে গোয়ালন্দের বাহাদুরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় দল পাংশার বিলচত্রা সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে। পরে বিজয়ী ও রানার্সআপ দল গুলোর মধ্যে পুরুস্কার বিতরণ করা হয়।

(Visited 52 times, 1 visits today)