ঢাকাস্থ বালিয়াকান্দি উপজেলা সমিতির ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন সম্পন্ন

সোহেল রানা :

U=ed-1

ঢাকাস্থ বালিয়াকান্দি উপজেলা সমিতির ত্রি-বার্ষিক কমিটি গঠন ও আলোচনা সভা গত শুক্রবার কাকরাইল মুক্তিযোদ্ধা মিলনায়তন কক্ষে অনুষ্ঠিত হয়।
ঢাকাস্থ বালিয়াকান্দি উপজেলা সমিতির সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পাবলিক সার্ভিস কমিশনের সচিব মোঃ শাহাজাহান আলী মোল্যার সভাপতিত্বে প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিম। অন্যন্যের মধ্যে বক্তৃতা করেন, মুক্তিযোদ্ধা ও কলামিস্ট ফকির আব্দুর রাজ্জাক, প্রকৌশলী তোফাজ্জেল হোসেন, নির্বাচন প্রস্তুতি কমিটির আহবায়ক ডিএন চ্যাটার্জী, সাধারন সম্পাদক প্রকৌশলী আসাদুজ্জামান প্রিন্স, উপদেষ্টা অবঃ মেজর আবু সাঈদ রেজা প্রমুখ।
দ্বিতীয় অধিবেশনে কোন প্রার্থী না থাকার কারনে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নির্বাচন কমিশনার ফকির আব্দুর রাজ্জাক ও সদস্যরা বিষয় ভিত্তিক কমিটি নির্ধারন করেন। পরে সভাপতি ডি এন চ্যাটার্জী , সহ-সভাপতি প্রকৌশলী তোফাজ্জেল হোসেন, প্রকৌশলী আবু হান্নান, ডা: মতিয়ার রহমান, প্রকৌশলী আসাদুজ্জামান প্রিন্স, ড. ছায়া ভট্টাচার্য (চন্দ্রা), প্রকৌশলী নিখিল শিকদার, এ্যাডভোকেট গৌতম কুমার রায়, সাধারণ সম্পাদক মো: জহুরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহিদুল ইসলাম (রিপন), কামরুল হাসান কেনেডী, এ কে এম শামসুল আলম, কাজী ইমদাদুল হক, অনীতা জাহাঙ্গীর, এস এম শাহিনুল আলম (লিটন), সৈয়দ মইনূল হক (ইমরান), কোষাধ্যক্ষ এ কে এম আসাদুজ্জামান বাদশা, সহ-কোষাধ্যক্ষ মো: নাজমূল হাসান, সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদ মোল্লা, সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: হাবিবুর রহমান শিকদার (হাবিব), সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক সুজন চক্রবর্তী (সজল), সহ-দপ্তর সম্পাদক মো: সোহান সুলতান, শিক্ষা ও সাহিত্য সম্পাদক রবীন কুমার পাল, ছাত্র কল্যাণ সম্পাদক মুহাম্মদ কামরুজ্জামান, চিকিৎসা ও সমাজকল্যাণ সম্পাদক আ: বারিক বিশ্বাস, আইন সম্পাদক এ্যাডভোকেট মনিরুল ইসলাম (পান্নু),ক্রীড়া সম্পাদক আশিক আহমেদ, সাহায্য ও পুনর্বাসন সম্পাদক নারায়ন চন্দ্র সাহা, মহিলা বিষয়ক সম্পাদক রোজী আকতার, সাং¯কৃতিক সম্পাদক পি কে সাগর ভৌমিক (পরিমল), নির্বাহী সদস্য ড. শাহিদা আকতার, প্রকৌশলী জাকির হোসেন, নজীর হোসেন (শিল্পী), দ্বীজেন্দ্রনাথ সাহা, অজয় কুমার সাহা, মো: আয়েন উদ্দিন, শেখ মো: হাবিবুল্লাহ, প্রকৌশলী আল আমীন, মুন্সী মো: শহিদুল্লাহসহ ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

(Visited 40 times, 1 visits today)