দূর্বত্তদের গুলিতে আহত পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যানের মৃত্যু

Rajbari- (6)- 21.11.2014

নিজস্ব প্রতিবেদক : দূর্বত্তদের গুলিতে আহত রাজবাড়ীর পাংশা উপজেলার ভাইস চেয়ারম্যান ও জেলা কৃষক লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মুন্সী নাদের হোসেন গত শুক্রবার চিকিৎসাধিন অবস্থায় মারা গেছেন। এর আগে তাকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গত শুক্রবার সকাল সাড়ে ৮ টার দিকে পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের কাচারীপাড়া বাজার থেকে পাংশা যাওয়ার পথে ওই এলাকায় বাসিন্দা মুন্সি নাদেরকে দূর্বত্তরা গুলি করে।।
জানাগেছে, কাচারীপাড়া বাজারে চা খেয়ে একটি মোটরসাইকেল যোগে তিনি জেলার পাংশা সদরে যাওয়ার উদ্দ্যেশ্যে রওনা হয়। সে সময় দূর্বৃত্তরা তার সাইকেল গতিরোধ করে অতর্কিত ভাবে গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ছুটে এসে প্রথমে পাংশা হাসপাতাল ও পরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। দূর্বৃত্তদের ছোড়া গুলিতে ভাইস চেয়ারম্যানে শরীরের বিভিন্ন স্থানে বৃদ্ধ হয়।
পাংশা থানার ওসি আবুল বাশার জানান, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় রাত সাড়ে ১২ টার দিকে তার মৃত্যু হয়। তবে মুন্সি নাদের উপর গুলি বর্ষণের ঘটনার পর থেকেই থানার পুলিশ দুর্বৃত্তদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

(Visited 40 times, 1 visits today)