বালিয়াকান্দিতে মুক্তিযোদ্ধা সংসদের বিক্ষোভ মিছিল

সোহেল রানা :

Rajbari- (9)- 21.11.2014

রাজবাড়ীর পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ও রাজবাড়ী জেলা কৃষক লীগের সভাপতি মুন্সী নাদের হোসেনকে শুক্রবার সকাল ৮ টায় সন্ত্রাসীরা গুলি করে হত্যার চেষ্টা চালায়। মুক্তিযোদ্ধা নাদের হোসেনকে গুলি করে হত্যার চেষ্টার প্রতিবাদে শুক্রবার বিকালে সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের দাবীতে বালিয়াকান্দি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ শহরে বিক্ষোভ মিছিল করেছে।
বালিয়াকান্দি সাব রেজিষ্ট্রি অফিস চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে চৌরঙ্গী মোড়ে এসে শেষ হয়। এসময় সংক্ষিপ্ত ভাবে বক্তৃতা করেন, মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম। তারা দ্রুত সন্ত্রাসীদের গ্রেফতার না করলে কঠোর কর্মসুচি ঘোষনা করবেন ।
উল্লেখ্য, মুক্তিযোদ্ধা মুন্সী নাদের হোসেন হাবাসপুর ইউনিয়নের কাচারীপাড়া গ্রামের বীরমুক্তিযোদ্ধা মৃত নুরুজ্জামান মুন্সীর ছেলে। তিনি সকালে গ্রামের বাড়ি থেকে বেড়িয়ে পাংশা শহরের উদ্দেশ্যে তার নিজ ব্যবহৃত মোটর সাইকেলযোগে রওয়ানা দিলে কাচারীপাড়া হাট সংলগ্ন নির্জন জায়গায় পূর্ব থেকে ওৎ পেতে থাকা এলাকার কুখ্যাত সন্ত্রাসী একই গ্রামের মতিয়ার রহমানের ছেলে মঞ্জু (৩০) তার মোটরসাইকেলের গতিরোধ করে তার বুকে ও মুখে পরপর দুইটি গুলি করে। ভাইস চেয়ারম্যান মুন্সী নাদের গুলিবিদ্ধ হয়ে গুরুতর অসুস্থ হলেও তার মোটরসাইকেল চালক কাশেম অক্ষত রয়েছে। ঘটনার সাথে সাথে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে পাংশা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে কাচারীপাড়া তার নিজ বাড়িতে হাজার হাজার নেতাকর্মী ও এলাকাবাসী ছুটে আসে। রিপোর্ট লেখাকালীন চিহ্নিত সন্ত্রাসী মঞ্জুকে গ্রেফতারে পুলিশ ওই এলাকায় সতর্ক অবস্থায় রয়েছে । তবে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

(Visited 39 times, 1 visits today)