মিনি শিশু পার্কের নির্মাণ কাজের উদ্বোধন

আল মামুন আরজু :

N0361

রাজবাড়ী জেলা সদরের গোদার বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে গত সোমবার সকালে মিনি শিশু পার্কের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। আনুষ্ঠানিক ভাবেই ওই কাজের উদ্বোধন করেন, রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান।
এ সময় রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সোনামনি চাকমা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এমএ খালেক, সদর উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মাহবুবুর রহমান, সদর উপজেলা শিক্ষা অফিসার আবুল কাশেম সেখ, সদর উপজেলা জনস্বাস্থ্য কর্মকর্তা মেহেদী মিল্লাত, বিদ্যালয়ের প্রধান শিক্ষক দোলেনা সুলতানা প্রমুখ উপস্থিত ছিলেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক দোলেনা সুলতানা জানান, পদ্মা নদীর তীর ঘেষা এ বিদ্যালয়ে ছয় শতাধিক ছাত্র-ছাত্রী রয়েছে। তবে ওই সব শিক্ষার্থীদের এতো দিন বিনোদনের ছিলনা তেমন কোন ব্যবস্থা। তবে জেলা প্রশাসকের সুদৃষ্টিতে অবস্থার পরিবর্তন হতে শুরু করেছে। ইতোমধ্যেই প্রধান সড়ক থেকে বিদ্যালয় মাঠে নামার জন্য রাজবাড়ী পৌর সভার পক্ষ থেকে সিঁড়ি, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে দু’টি ওয়াস ব্লক এবং সদর উপজেলা পরিষদের উদ্যোগে মিনি শিশু পার্ক নির্মাণের ব্যবস্থা করা হয়েছে। ওই সকল উপকরণ নির্মাণ হলে শিশু শিক্ষার্থীদের হাতধোয়ার অভ্যাস তৈরী এবং পার্কে নিজেদের ইচ্ছামত খেলাধুলা করতে পারবে।

(Visited 15 times, 1 visits today)