বালিয়াকান্দি শিক্ষা কর্মকর্তা ইকবাল হাসানের সাংবাদিকদের পক্ষে বিদায়ী সম্বর্ধনা

38

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার স্বপ্নদ্বীপ মার্কেটের দ্বিতীয় তলায় গত ৫ জুলাই  স্থানীয় ও জাতীয় দৈনিক পত্রিকার কর্মরত সাংবাদিকদের পক্ষ থেকে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ইকবাল হাসানের বদলী জনিত বিদায়ী সম্বর্ধনা প্রদান করা হয়েছে।

বালিয়াকান্দি প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক নয়াদিগন্ত পত্রিকার সংবাদদাতা সোহেল রানার সভাপতিত্বে বিদায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিদায়ী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ইকবাল হাসান। তার কর্মময় সময়ের কাজের মুল্যায়ন করে বক্তব্য রাখেন, উপজেলা প্রেস ক্লাবের সহ-সভাপতি ও দৈনিক সংবাদের প্রতিনিধি সনজিৎ দাস, যুগ্ন সম্পাদক ও দৈনিক রাজবাড়ী কন্ঠ পত্রিকার প্রতিনিধি কামরুজ্জামান কামরুল, প্রচার সম্পাদক ও দৈনিক জনতার আদালতের প্রতিনিধি অমরেশ সরকার, দপ্তর সম্পাদক ও দৈনিক পথযাত্রার বিশেষ প্রতিনিধি আমিরুল হক, দৈনিক আমাদের সময় প্রতিনিধি নুর আলম সিদ্দিক, জি- নিউজের রাজবাড়ী প্রতিনিধি রুহুল আমিন বুলু, বালিয়াকান্দি প্রেস ক্লাবের ক্রিড়া ও সাহিত্য সম্পাদক ও ভোরের কাগজ প্রতিনিধি শহিদুল আলম মিয়া মিলন, কোষাধ্যক্ষ দৈনিক খবরের প্রতিনিধি জাহিদুর রহিম, ক্রাইম বার্তার প্রতিনিধি অমিত গোস্বামী, দৈনিক পুর্বাঞ্চলের রাজবাড়ী প্রতিনিধি রেখা আক্তার প্রমুখ।

উল্লেখ্য, মোহাম্মদ ইকবাল হাসান বালিয়াকান্দি থেকে বদলী হয়ে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হিসাবে যোগদান করেছেন।

(Visited 47 times, 1 visits today)