বেনাপোল থেকে রাজবাড়ীর যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :

04

যশোরের বন্দরনগরী বেনাপোল পৌরসভার নামাজ গ্রামে বন্ধুর বাড়িতে বেড়াতে এসে রাজবাড়ী জেলা শহরের বিনোদপুরের ওমর ফারুক নামে এক নওমুসলিম যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় ঘটনাস্থল থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। তার পিতার নাম নারাণ দাস। ধর্মান্তরিত হওয়ার আগে ওমর ফারুকের নাম ছিল মিঠুন চক্রবর্তী। ৫ মাস আগে তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেন।

জানাগেছে, নিহত নওমুসলিম ওমর ফারুক ৫ মাস আগে বেনাপোলের পুকুরপাড় জামে মসজিদের ইমামের কাছে ইসলাম ধর্ম গ্রহণ করেন। এতে তার সঙ্গে পরিবারের অনেকটা বিচ্ছেদ তৈরি হয়।
তিনি বেনাপোল পৌর এলাকার ছিনতাইকারী নামে পরিচিত আব্দুল মজিদ ওরফে বল্টুর ছেলে জামালের বাড়িতে থাকতেন। কিছুদিন আগে পরিবারের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক হলে তিনি বাড়ি ফিরে যান। ঈদের দিন রাতে ওমর ফারুক বেনাপোলে বন্ধু জামালের বাড়িতে বেড়াতে আসেন। মঙ্গলবার সকাল ৭টার দিকে জামালের বাড়িতেই রহস্যজনক মৃত্যু হয় তার।

এদিকে, নিহতের চাচা বংশী লাল বেনাপোলে থাকেন। খবর পেয়ে তিনি ঘটনাস্থলে ছুটে আসেন। এ সময় তার কাছে মৃত্যুর প্রাথমিক কারণ জানতে চাইলে, তিনি এ বিষয়ে কিছু বলতে পারবেন না বলে জানান।

বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মৃত্যু রহস্যজনক মনে হওয়ায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোরে পাঠানো হয়েছে।

(Visited 23 times, 1 visits today)