গোয়ালন্দে চাঞ্চল্যকর রিপন হত্যা মামলার প্রধান আসামী জামাল গ্রেপ্তার

গণেশ পাল/ আজু সিকদার :

আসামী জামাল পত্তনদার

আসামী জামাল পত্তনদার

রাজবাড়ীর গোয়ালন্দে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্র সাইফুল ইসলাম রিপন হত্যা মামলার প্রধান আসামী জামাল পত্তনদারকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার দুপুরে গোয়ালন্দঘাট থানাপুলিশ যশোরের রেলগেট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। পরে জামালের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী ওইদিন রাত সোয়া ৯ টার দিকে তার নিজ বাড়ি থেকে একটি বিদেশী পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তারকৃত জামাল গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া ফেলু মোল্লারপাড়া গ্রামের মো. হোসেন পত্তনদারের ছেলে।
গোয়ালন্দঘাট থানার এসআই কামাল হোসেন ভুঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘চাঞ্চল্যকর রিপন হত্যা মামলার এজাহারভুক্ত ৫ আসামীর মধ্যে প্রধান আসামীসহ তিন আসামী গ্রেপ্তার হল। অপর দুই আসামী গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে।’
উল্লেখ্য, গোয়ালন্দ উপজেলা বিএনপির সহসভাপতি ও দৌলতদিয়া বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মোহন মন্ডলের একমাত্র ছেলে সাইফুল ইসলাম ওরফে রিপন। তিনি বেসরকারি বিশ্ববিদ্যালয় সাউথ ইস্ট ইউনিভার্সিটির এলএলবি শেষ বর্ষের ছাত্র ছিলেন। গত ৭ সেপ্টেম্বর ভোররাতের দিকে দৌলতদিয়া যৌনপল্লীর ভিতরে একদল দুর্বৃত্ত রিপনকে গুলিকরে হত্যা করে। এ ঘটনায় নিহত রিপনের মামা মো. খলিল মন্ডল বাদী হয়ে গোয়ালন্দঘাট থানায় ৩২৬, ৩০২ ও ৩৪ ধারায় মামলাটি করেন। এতে পাঁচ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৮-১০ জনকে আসামী করা হয়। এজাহারভুক্ত আসামীরা হলেন গোয়ালন্দের দৌলতদিয়া ইউনিয়ন এলাকার হোসেন পত্তনদারের ছেলে জামাল পত্তনদার (৩২), মৃত সিদ্দিক শেখের ছেলে মো. ইয়াছিন (৩০), পিতা অজ্ঞাত মো. শহিদ (৩০), মমিন দালারের ছেলে সুমন শেখ (২৭) ও কুষ্টিয়া সদর থানা এলাকার পিতা অজ্ঞাত মো. হারুন (৩২)।

(Visited 18 times, 1 visits today)