নবাবপুরে মালয়েশিয়া পাঠানোকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে ১০জন আহত

কামরুজ্জামান কামরুল :

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বেরুলী সাহেবপাড়া গ্রামে মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে বেকার যুবককে মালয়েশিয়া পাঠানোর টাকা ফেরত চাওয়াকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে ১০জন আহত হয়েছে।
প্রতারনার শিকার লিটন শেখ জানান, উপজেলার নবাবপুর ইউনিয়নের বেরুলী সাহেবপাড়া গ্রামের আইনুদ্দিন শেখের ছেলে লিটন শেখকে মালয়েশিয়া পাঠানোর জন্য একই গ্রামের টিপু মন্ডল দুই কিস্তিতে আড়াই লক্ষ টাকা গ্রহন করে। দীর্ঘদিন যাবৎ পাসপোর্ট ফেরত ও টাকা ফেরত না দেওয়ায় ডেকে আনলে তারা ওইচই শুরু করে।
তায়জাল শেখ জানান,আমার চাচাতো ভাই টিপু মালয়েশিয়া থাকে। লিটন তার কাছে পাসপোর্ট করার জন্য টাকা দিয়েছে বলে শুনেছি। পাসপোর্ট দিতে না পারায় তার জমি খেতে দেয় ও ১হাজার টাকা ফেরত দেয়। তাদের বাড়ীর উপর ডেকে নিয়ে হামলা চালায়। হামলায় বেরুলী সাহেবপাড়া গ্রামের আইনুদ্দিন শেখের ছেলে লিটন শেখ (৩০), জহির আলীর ছেলে তায়জাল শেখ (৫৫), আকরাম শেখের ছেলে তোজাম শেখ (২৫), মনির উদ্দিনের ছেলে মোকাদ্দেস মন্ডল (৫০), মুকুল হোসেন (৫৫), নুরুল ইসলাম(৫২), পরশ উল্লাহ মন্ডলের ছেলে দেলবর মন্ডল (৬০) সহ ১০জন আহত হয়। আহতদেরকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এব্যাপারে বালিয়াকান্দি থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের হয়েছে।

(Visited 21 times, 1 visits today)