গোয়ালন্দে স্ত্রীর হাতে স্বামী খুনের অভিযোগ

আজু সিকদার :

Photo (11-9)

রাজবাড়ীর গোয়ালন্দে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর হাতে স্ত্রীর হাতে স্বামী খুনের অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে নিহতের স্ত্রী নুরজাহান বেগম (৪৫) পলাতক রয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায়। নিহতের নাম আব্দুল আজিজ খান (৫৫)। তার বাড়ি গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের স্বরূপার চক গ্রামে।
খবর পেয়ে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের একটি দল রাতে নিহতের বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।
পুলিশ, এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, সাংসারিক টানা-পড়েনের কারণে পারিবারিক কলহের এক পর্যায়ে স্ত্রী নুরজাহান বেগম লাঠি দিয়ে স্বামীর মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। এদিকে নিহতের ছেলে মো. আব্দুল হান্নান খান দাবি করেন, তার মায়ের সাথে বাবার ঝগড়ার এক পর্যায়ে তার বাবা স্ট্রক করে। এসময় গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. রাজিব দে সরকার জানান, ওই রোগী হাসপাতালে আনার আগেই তার অস্বাভাবিক মৃত্যু হয়েছে। লাশের ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।
এ প্রসঙ্গে গায়ালন্দ ঘাট থানার ওসি (তদন্ত) মো. মিজানর রহমান বলেন, মৃত ব্যক্তির পড়নের কাপড় ছেঁড়া ও তার স্ত্রী পলাতক থাকায় এ মৃত্যু নিয়ে রহস্য দেখা দিয়েছে। লাশ ময়না তদন্তের পর বিষয়টি পরিষ্কার হবে।

(Visited 34 times, 1 visits today)