দুই মাসের মধ্যে গোয়ালন্দ কামরুল ইসলাম ডিগ্রী কলেজ সরকারী হবে

লিটন চক্রবর্তী, আজু সিকদার :

Goalundo Photo 1 (11-9)

গোয়ালন্দ কামরুল ইসলাম ডিগ্রী কলেজে অনুষ্ঠিত ছাত্র শিক্ষক অভিভাবক সমাবেশে রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী বলেছেন, আগামী দুই মাসের মধ্যে এই কলেজটি সরকারী করন করা হবে। আমি রাজনীতি করি ঠিকই, তবে কোন হানাহানির ঘটনা যাতে না ঘটে সে জন্য আমি এই কলেজের ছাত্র-ছাত্রীদের রাজনীতি করতে দেই না। বর্তমান সরকার শিক্ষা ক্ষেত্রে যে ধরণের পদক্ষেপ নিয়েছে, ততে আমাদের ঘরে বসে থাকার সুযোগ নেই। তিনি নিয়মিত এই কলেজের ছাত্র-ছাত্রীদের উপস্থিতির ব্যাপারে তদারকি করবেন। অন্যান্য সমস্যা গুলোও তিনি নিজেই দেখভাল করবেন বলে জানান।
গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় তিনি রাজবাড়ীর গোয়ালন্দ কামরুল ইসলাম ডিগ্রী কলেজের শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে ক্যাম্পাসে অভিভাবক সমাবেশ এ সব কথা বলেন।
কলেজের অধ্যক্ষ মো. মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য ও কলেজের গভর্নিং বডির সভাপতি কাজী কেরামত আলী।
এ সময় আরো উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ফরিক আব্দুল জব্বার, গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান হাসান ইমাম চৌধুরী, গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান গোলাম মাহবুব রাব্বানী, উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ ঘোষ, কলেজের প্রতিষ্ঠাতা নাজিরুল ইসলাম দুলু, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুজ্জামান মিয়া, কলেজের উপাধ্যক্ষ মো. আব্দুল হালিম মিয়া, অভিভাবক ও ইউপি চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা প্রমুখ।

(Visited 34 times, 1 visits today)