দৌলতদিয়া যৌন পল্লীতে গুলিতে নিহত নর্থসাউথ ইউনিভার্সিটির ছাত্র

নিজস্ব প্রতিবেদক :

 

Goalরাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীতে দূর্বত্তদের গুলিতে নর্থসাউথ ইউনিভার্সিটির এক ছাত্র নিহত হয়েছে। সে সময় আহত হয়েছে অপর এক যুবক। আহত যুবককে গুরুতর অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত যুবকের নাম সাইফুল ইসলাম রিপন মন্ডল (২২), তার পিতার নাম মোহন মন্ডল। বাড়ী জেলার গোয়ালন্দের দৌলতদিয়া বাজার এলাকায়।
দৌলতদিয়া ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম মন্ডল জানান, নিহত রিপন মন্ডল সম্পর্কে তার ভাতিজা হয়। রিপন ঢাকার নর্থসাউথ ইউনিভার্সিটিতে এলএলবিতে পড়াশোনো করে। সে বাড়ীর কাউকে না জানিয়ে গত শনিবার রাতে যৌনপল্লীর এক কর্মীর ঘরে অবস্থান করে। রাত সাড়ে ৩ টার দিকে তার মোবাইল ফোনে কে বা কারা ফোন দিলে রিপন যৌনকর্মীর ঘর থেকে বের হয়ে পল্লীর কল্পনা বাড়ীওয়ালীর বাড়ীর সামনে পৌছতেই দূর্বত্তরা তাকে গুলি করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সে সময় আহত হয় জেলার গোয়ালন্দের দৌলতদিয়া বাজার এলাকার কাদের সেখের ছেলে ফরিদ সেখ (২৩)। গুরুতর অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গোয়ালন্দ থানার ওসি আব্দুল খালেক জানান, নিহত যুবকের লাশ উদ্ধার করে গোয়ালন্দ থানায় নিয়ে আসা হয়েছে। একই সাথে ঘটনাস্থল থেকে ৪ রাউন্ড গুলির খোশা উদ্ধার করা হয়েছে। তবে রবিবার সকাল ‌‌দুপুর ১ টা পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

(Visited 282 times, 1 visits today)