মিজানপুরে গৃহবধুকে হত্যার অভিযোগে চার জনের বিরুদ্ধে মামলা

রাজবাড়ী বার্তা ডট কম :

যৌতুকের দাবীকৃত টাকা না দেয়ায় রাজবাড়ী জেলা সদরের মিজানপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামে হেনা বেগম (২৭) নামে এক গৃহবধুকে হত্যার অভিযোগ এনে ওই গৃহবধুর বাবা চার জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে। মামলায় ওই হেনার স্বামী সোহেল সেখ, তার ভাই কাশেম সেখ, বাবা হুমায়ন সেখ ও মা লাবনী বেগমকে আসামী করা হয়েছে।

জানাগেছে, ৬ বছর পূর্বে ওই ইউনিয়নের তাইজেল মৃধার মেয়ে হেনা বেগমের সাথে পাশ্ববর্তী দূর্গাপুর গ্রামের হুমাই সেখের ছেলে রং মিস্ত্রী সোহেল সেখের বিয়ে হয়। তবে বর্তমান সময় পর্যন্ত তাদের কোন সন্তান হয়নি।
মামলার বাদী হেনার বাবা জানিয়েছেন, তার কাছ থেকে এক লাখ টাকা যৌতুক এনে দেয়া এবং সন্তান না হওয়া নিয়ে মাঝে মধ্যেই হেনা ও সোহেলের মধ্যে ঝগড়া হতো। তাছাড়া আটকুরে বলে ওই পরিবারের অন্যান্যরা তাকে মানসিক ভাবে নির্যাতন করতো। ওই কারণেই গত ১৫ নভেম্বর ভোরে হেনাকে শ্বাসরোধে হত্যার পর লাশ বাড়ীর পাশের আম গাছের সাথে কাপড় দিয়ে ঝুলিয়ে রাখা হয়।
রাজবাড়ী থানার এসআই নাজমুল হুদা বলেন, আদালতের নির্দেশে গত বৃহস্পতিবার একটি হত্যা মামলা রাজবাড়ী থানায় দায়ের করা হয়েছে। তবে ঘটনার দিনই হেনার লাশটি উদ্ধার করে তার সুরতহাল রিপোর্ট প্রস্তুত এবং তা ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছিল। ওই ঘটনায় থানা একটি অপমৃত্যু মামলাও দায়ের হয়। তার পরও হত্যা মামলা দায়ের করা হয়েছে। তবে ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই বলা সম্ভব হবে হেনা আতœহত্যা করেছে না কি তাকে হত্যা করা হয়েছে।

(Visited 54 times, 1 visits today)