অভিমানী ছাত্রী দৌলতদিয়া পতিতা পল্লী থেকে অসুস্থ্য অবস্থায় উদ্ধার

রাজবাড়ী বার্তা ডট কম :

Rajbari barta-ad-

বড় ভাইয়ের বকুনী খেয়ে সপ্তম শ্রেণীতে পড়–য়া ছাত্রী (১৪) অভিমান করে বের হয় বাড়ী থেকে। তার পর থেকেই কোন সন্ধানই পাওয়া যাচ্ছিল না তার। ঘটনার দীর্ঘ ৫ মাস পর গতকাল শনিবার দুপুরে জেলা গোয়ালন্দ ঘাট থানা পুলিশ তাকে দৌলতদিয়া পতিতা পল্লীর জনৈক সরদারনী জোসনা বাড়ীওয়ালীর ঘর থেকে মারাতœক অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে। একই সাথে জোর পূর্বক ওই ছাত্রীকে আটকে রেখে অনৈতিক ব্যবসা পরিচালনার অভিযোগে জোসনা বাড়ীওয়ালীকে পুলিশ গ্রেপ্তার করে।

ওই ছাত্রীর বোন জানায় তাদের বাড়ী নরসিংদী জেলাতে। তারা ১ ভাই ও ২ বোন। উদ্ধার হওয়া ছাত্রী ভাই-বোনদের মধ্যে মেজো। স্থানীয় উচ্চ বিদ্যালয়ে তার বোন সপ্তম শ্রেণীতে পড়তো। ৫ মাস পূর্বে তাদের একমাত্র বড় ভাই পারিবারিক বিষয় নিয়ে বোনকে গালমন্দ করে। বকুনী খাবার কয়েক ঘন্টা পর থেকেই আর খুজে পাওয়া যাচ্ছিল না তার বোনকে। তাদের পরিবারের সদস্যরা পাগলের মত নানা জায়গায় তার খোঁজ করেছে। সাম্প্রতি তারা জানতে পারে রাজবাড়ীর দৌলতদিয়া পতিতা পল্লীর কোন এক সরদারনী তার বোনকে জোর পূর্বক আটকে রেখে রেখে মাসের পর মাস করছে অত্যাচার ও নির্যাতন। বর্তমানে সে দৈহিক ভাবে চরম অসুস্থ্য হয়ে পরলেও ওই সরদারনী তাকে দিয়ে অনৈতিক ব্যবসা পরিচালনা করছে।
মেয়েটির মা জানায়, ওই সরদারনী তার মেয়েকে আটকে রেখে শুধু অনৈতিক ব্যবসাই করায়নি, মেয়েটিকে মোটাতাজা করণসহ নানা ধরণের যৌন উত্তেজক ওষুধ সেবন করিয়ে মৃত্যুর দ্বার প্রান্তে নিয়ে এসেছে। এখন সে ভাল করে বসতেও পারছে না। শাররীক দুর্বলতার কারণে করছে বমি এবং মাঝে মধ্যেই মাথা ঘুড়ে পরে যাচ্ছে, হারাচ্ছে জ্ঞান।
গোয়ালন্দ থানার এসআই আতিয়ার রহমান জানান, গতকাল সকালে ওই ছাত্রীর বাড়ীর লোকজন বিষয়টি তাদেও অবহিত করেন। বেলা সাড়ে ১২ টার দিকে তারা ওই ছাত্রীকে সরদারনী জোসনা বাড়ীওয়ালীর ঘর থেকে উদ্ধার করা হয়। সেই সাথে জোসনা বাড়ীওয়ালীকে গ্রেপ্তার করা হয়। তিনি আরো বলেন, মেয়েটিকে মোটা তাজাকরণ ওষুধ খাওয়ানোর পাশাপাশি আটকে রেখে অমানুষিক নির্যাতন করা হয়েছে। উদ্ধারের আগে থেকেই সে ভাল করে কথা পর্যন্ত বলতে পারছিল না। উদ্ধার করা পর দুই বার সে জ্ঞান হারিয়েছে। এ ঘটনায় গতকাল বিকালে জোসনা বাড়ীওয়ালীর বিরুদ্ধে মানব পাচার আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

(Visited 141 times, 1 visits today)