রাজবাড়ী থানা পুলিশের সাফল্য, এক দিনে অপহৃত দুই ছাত্রী উদ্ধার

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী থানা পুলিশের সদস্যরা গত বৃহস্পতিবার রাতে সাম্প্রতি পৃথক ভাবে অপহরণ হওয়া দুই ছাত্রীকে উদ্ধার করেছে। সেই সাথে গত শুক্রবার সকালে ওই দুই ছাত্রীর ডাক্তারী পরীক্ষা করানোর পাশাপাশি আদালতে ২২ ধারায় জবানবন্দিও গ্রহণ করা হয়েছে।

জানাগেছে, জেলা সদরের একটি মাদ্রাসার দশম শ্রেণীর ছাত্রী (১৪) কে অপহরণের ঘটনায় গত ৪ অক্টোবর রাজবাড়ী থানায় ওই ছাত্রীর মা বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলায় জেলা সদরের রামকান্তপুর ইউনিয়নের বারল্লাহুরিয়া গ্রামের মৃত খন্দকার ইমাম উদ্দিনের ছেলে খন্দকার আব্দুর রহমান, খন্দকার সালাউদ্দিন, খন্দকার আব্দুল মান্নান, খন্দকার আব্দুর রাজ্জাক ও খন্দকার আব্দুস সালামকে আসামী করা হয়।
ওই ছাত্রীর মা জানান, মাদ্রসায় আসা যাওয়া পথে তার মেয়েকে প্রায়ই উত্তক্ত করাসহ কু-প্রস্তাব দেয় খন্দকার আব্দুর রহমান। এতে রাজি না হওয়ায় মেয়ের ক্ষতি করতে সে উঠে পরে লাগে। এর অংশ হিসেবে গত ২ অক্টোবর রাত ৮ টার দিকে তার মেয়ে নিজ বাড়ীর পাশে থাকা এক চাচার বাড়ীতে যাবার সময় আসামীরা জোরপূর্বক মুখ আটকিয়ে একটি মোটর সাইকেলে অপহরণ করে নিয়ে যায়। যে কারণে তিনি এ মামলা দায়ের করেছেন।
অপরদিকে, গত ১ অক্টোবর অপহরণ হন দশম শ্রেণীর অপর ছাত্রী (১৪)। এ ঘটনায় গত ৩ অক্টোবর ওই ছাত্রীর বাবা জেলা সদরের বরাট ইউনিয়নের মনি মির্জার ছেলে ওয়েলডিং মিস্ত্রি মিলন মির্জাকে প্রধান আসামী করে থানায় একটি মামলা দায়ের করা হয়। পুলিশ আসামী মিলন মির্জাকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায়।
রাজবাড়ী থানার এসআই তারেকুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অপহৃত দুই ছাত্রীকেই উদ্ধার করা হয়। গতকাল শুক্রবার সকালে ওই দুই ছাত্রীর ডাক্তারী পরীক্ষা করানোর পাশাপাশি আদালতে ২২ ধারায় জবানবন্দিও গ্রহণ করা হয়েছে।

(Visited 21 times, 1 visits today)