জেলা সদরে ঢেউটিন এবং গৃহনির্মাণ বাবাদ চেক প্রদান

লিটন চক্রবর্তী , রাজবাড়ী বার্তা নিউজ:

SAMSUNG CAMERA PICTURES

গত বৃহস্পতিবার সকালে রাজবাড়ী সদর উপজেলা পরিষদ চত্বরে অগ্নিকান্ড, প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবার এবং প্রতিষ্ঠানের অনুকূলে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী।
সদর উপজেলা প্রশাসনের আয়োজনে সরকারের নিজস্ব তহবিল থেকে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়। এ সময় এমপি কাজী কেরামত আলীর সহধর্মীনি রেবেকা সুলতানা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক, উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মাহবুবুর রহমান, সদর উপজেলা পরিষদের মহিলা চেয়ারম্যান শাহিনুর আক্তার বিউটি, সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা জিল্লুর রহমান, উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা আবু সাইদ মন্ডল, গোয়ালন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম মন্ডল প্রমুখ। পরে ৪টি প্রতিষ্ঠান ও ২৮টি পরিবার মধ্যে এক বান্ডিল করে ঢেউটিন এবং গৃহনির্মাণ বাবাদ ৩ হাজার করে টাকা চেক তুলে দেয়া হয়। রাজবাড়ী বার্তা।
এমপি কাজী কেরামত আলী বলেন, বর্তমান সরকার সাধারণ জনগণের সকল সমস্যার সমাধানের জন্য কাজ করে যাচ্ছেন। আমাদের প্রতি আদেশ রয়েছে যেখানেই সাধারণ জনগণ ক্ষতিগ্রস্থ হবে সেখানেই সাহায্যের হাত বাড়িয়ে দেবার জন্য বলা হয়েছে।

(Visited 22 times, 1 visits today)