নতুন বাজার এলাকা থেকে গৃহবধু’র ঝুলন্ত লাশ উদ্ধার

বার্তা নিউজ :

888

রাজবাড়ী জেলা শহরের নতুন বাজার এলাকা থেকে গত মঙ্গলবার রাতে পুলিশ এক গৃহবধু’র ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। ওই গৃহবধু’র নাম রেহেনা বেগম (১৮)। সে জেলার কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের মাধবপুর গ্রামের জুলহাস সেখের স্ত্রী। গতকাল বুধবার সকালে ময়নাতদন্ত শেষে পুলিশ ওই গৃহবধু’র লাশ তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করেছে।
রেহেনার নানা জলিল সেখ জানান, ছেলে বেলায় রেহেনার মা মাজেদা বেগম মারা যায়। এর পর থেকেই রেহেনা তার জেলা শহরের নতুন বাজার এলাকায় থাকা বাড়ীতে চলে আসে এবং এখানেই বড় হয়। ৭ মাস পূর্বে রেহেনাকে জুলহাসের সাথে বিয়ে দেয়া হয়। গত মঙ্গলবার দুপুরে রেহেনা ও তার স্বামীসহ পরিবারের সকলেই নিজবাড়ী থেকে প্রায় ৮ কিলো মিটার দুরে থাকা জেলা সদরের গান্ধিমারা এলাকায় একটি বিয়ের দাওয়াত খেতে যান। সন্ধ্যার দিকে হঠাৎ করেই রেহেনাকে আর খুজে পাওয়া যাচ্ছিল না। তাকে অনেক খোজা-খুজির এক পর্যায়ে তার বাড়ীতে খুজতে আসেন। রাত ৯ টার দিকে রেহেনাকে তাদের বাড়ীর একটি ঘরের মধ্যে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। সে সময়ই বিষয়টি সদর থানার পুলিশ সদস্যদের অহিত করা হয়।
রাজবাড়ী থানার এসআই বদিয়ার রহমান বলেন, রাতেই রেহেনার লাশ উদ্ধার করা হয়। গতকাল বুধবার সকালেই তা ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়। তবে সে আতœহত্যা করেছে না কি তাকে হত্যা করা হয়েছে তা ময়না তদন্তের রিপোর্ট হাতে পাবার পরই বলা সম্ভব হবে।

(Visited 56 times, 1 visits today)