প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেইসবুকে পোষ্ট করায় বালিয়াকান্দিতে যুবক গ্রেফতার –

সোহেল রানা, রাজবাড়ী বার্তা ডট কম :

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে ফেইসবুকে পোষ্ট করায় রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭(২) ধারায় মামলা দায়ের হয়েছে। মামলার আসামী মোল্যা রফিক ওরফে রফিক মোল্যা (৩২) কে রবিবার ভোর রাতে চুয়াডাঙ্গা থেকে গ্রেফতার করেছে বালিয়াকান্দি থানা পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও বালিয়াকান্দি থানার এস,আই দিপন কুমার মন্ডল জানান, বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের লক্ষণদিয়া গ্রামের হবিবর রহমান মোল্যার ছেলে মোল্যা রফিক ওরফে রফিক মোল্যা (৩২) তার ফেইসবুক একাউন্ট মোল্যা রফিক এ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবি ফেইসবুকে পোষ্ট করে। এব্যাপারে জামালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামীম মিয়া মোড়ল বাদী হয়ে মোল্যা রফিকসহ অজ্ঞাতনামা আসামী করে বালিয়াকান্দি থানায় মামলা দায়ের করেন। বালিয়াকান্দি থানার (মামলা নং-১, তারিখঃ-৫আগষ্ট-১৭ইং) তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন ৫৭(২)। মামলা দায়েরের প্রেক্ষিতে অভিযান পরিচালনা করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা শহরের শশুড় আবু তাহের শেখের বাড়ী থেকে রবিবার ভোর রাতে গ্রেফতার করা হয়। তাকে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।
পুলিশ সুপার সালমা বেগম পিপিএম জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে ফেইসবুকে পোষ্ট করার অপরাধে দায়ের হওয়া মামলার আসামি হিসেবে রফিককে গ্রেপ্তার করা হয়েছে।

(Visited 245 times, 1 visits today)