কালুখালী উপজেলার পাতুরিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠন-

রাজবাড়ী বার্তা ডট কম :

IMKKKK

গত বুধবার ১১ টায় কালুখালি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস কার্যালয়ে পাঁতুরিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের নতুন কমিটি ঘোষনা করা হয়। এ সময় উপজেলা শিক্ষা অফিসার কাজী এজাজ কায়সারের সভাপতিত্বে নতুন কমিটির নাম ঘোষনা করেন। এই কমিটির সভাপতি পদে বিনা প্রতিদন্দিতায় চতুর্থবারের মত সভাপতি পদ ঘোষনা করা হয়।
বিনা প্রতিদন্দিতায় খায়রুল হাসান মিন্টু আগামী দুই বছরের জন্য সভাপতি পদে নির্বাচিত হলেন। এই কমিটির অভিভাবক সদস্যরা হলেন গ্রাম ভিটির, মোঃ মোসলেম উদ্দিন, ঘাটারার রানু বিশ্বাস, পাতুরিয়ার মোঃ সাইফুদ্দিন বাচ্চু, পাতুরিয়ার হারুন অর রশিদ ও সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পাতুরিয়া গ্রামের আঞ্জুয়ারা খাতুন। সাধারন শিক্ষক সদস্যরা হলেন, মোঃ রবিউল করিম ও মোঃ ছালাম বিশ্বাস,ও মহিলা শিক্ষক সদস্য রিক্তা মন্ডল নির্বাচিত হন। উক্ত কমিটিতে পাটকিয়া বাড়ী দাখিল মাদ্রাসার সুপার আবু জাফর মোঃ সাদেকে দাতা সদস্য হিসেবে নির্বাচিত হন। অন্যদিকে সদস্য সচিব হিসেবে পাতুরিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজা পারভিন নির্বাচিত হন।
নবনির্বাচিত সভাপতি খায়রুল হাসান মিন্টু বলেন, রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিম এবং উপজেলা পরিষদেও চেয়ারম্যান কাজী সাইফুল ইসলামের সহযোগীতা নিয়ে বিদ্যালয়ের উন্নয়ন কাজ এগিয়ে নেবেন।

(Visited 71 times, 1 visits today)