রাজবাড়ীতে দশম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, বখাটে যুবক রনি গ্রেপ্তার-

রাজবাড়ী বার্তা ডট কম :

DSC00739

রাজবাড়ীতে দশম শ্রেণীতে পড়–য়া এক ছাত্রী (১৫) কে বাড়ী থেকে ধরে নিয়ে গিয়ে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ওই অভিযোগে গতকাল শনিবার সকালে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ মামলার আসামী বখাটে যুবক রনি খান (২০) গ্রেপ্তার করেছে। রনি জেলা সদরের চন্দনী ইউনিয়নের মালয়েশিয়া প্রবাসী আকমল খানের ছেলে।
ওই ছাত্রীর মা জানায়, বখাটে রনি প্রায় তিন বছর ধরে তার মেয়েকে প্রেম নিবেদনসহ উত্তক্ত করে আসছিল। এক পর্যায়ে তার মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। গত ২৯ মে রাত সাড়ে ৯ টার দিকে তার মেয়ে প্রাকৃতিক ডাকে সারা দিতে ঘরের বাইরে বের হলে রনি মুখ আটকিয়ে জোর পূর্বক তাকে পাশ্ববর্তী বাগানের মধ্যে ধরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হলে রনি ও তার পরিবারের সদস্যরা মেয়েকে বিয়ে করবে মর্মে কথা দেয়। তবে তারা সে কথা রাখেনি। দিনের পর দিন এ সমস্যার সমাধান না করে উল্টা শুরু করে তাল বাহানা। এক পর্যায়ে গত ১৩ জুন রাত ৮ টার দিকে তার মেয়ে বাড়ীর সামনের রাস্তায় যায়। এ সময় রনি বিয়ের কথা বলে তার নিজ বাড়ীতে মেয়েকে নিয়ে যায় এবং আটকিয়ে রাখে।
রাজবাড়ী থানার এসআই সেলাইমান কাজী বলেন, গত শুক্রবার সকাল ৯ টার দিকে ওই ছাত্রীকে রনির বাড়ী থেকে উদ্ধার করা হয়। একই দিন বিকালে রনিকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।
এদিকে, থানা হাজতে থাকা রনি খান বলেন, তার সাথে এক সময় ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। তবে এখন সে সম্পর্ক নেই। তাই তিনি আরেকটি মেয়েকে বিয়ে করেছেন।

(Visited 829 times, 1 visits today)