গোয়ালন্দে বিকাশ এজেন্টে ছিনতাই চেষ্টা, গ্রেফতার ২ –

নজরুল ইসলাম, রাজবাড়ী বার্তা ডট কম :

07658

রাজবাড়ীর গোয়ালন্দে রোববার বিকাশ এজেন্ট কেন্দ্রে টাকা ছিনতাই চেষ্টাকালে দুই ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। আটককৃতার হলো মাদারীপুর জেলার রাজৈর উপজেলার শঙ্কর গ্রামের আ. হামিদ মোল্লার ছেলে অসীম (২৫) ও আবুল কালামের ছেলে আলমগীর (৩৫)।
প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার বেলা ১১টার দিকে উপজেলার মকবুলের দোকান এলাকায় জাহাঙ্গীর মৃধার বিকাশ এজেন্ট কেন্দ্রে আটককৃতরা মোটরসাইকেল যোগে আসে। ১৫ হাজার টাকা বের করে তাদের কাছে থাকা একটি ফোন নম্বর দিয়ে তারা জানায় টাকাটা তারাতারি পাঠিয়ে দেন। তাদের কথা শুনে জাহাঙ্গীর ১৫ হাজার টাকা তাদের দেয়া নম্বরে পাঠিয়ে দেন। এসময় তারা টেবিলের উপর রাখা ওই টাকা নিয়ে মোটরসাইল নিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে মোটরসাইকেলের গতিরোধ করে তাদেরকে আটক করে গণ ধোলাই দেয়। খবর পেয়ে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করে নিয়ে আসে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা আবুল কালাম আজাদ জানান, আটককৃতদের বিরুদ্ধে বিকাশ এজেন্সির মালিক জাহাঙ্গীর মৃধা বাদি হয়ে ছিনতাই মামলা দায়ের করেছে।

(Visited 75 times, 1 visits today)