ঢাকাSaturday , 17 September 2022

সাংবাদিক নির্যাতন বন্ধ ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে বালিয়াকান্দিতে মানববন্ধন

Link Copied!

রাজবাড়ী বার্তা ডট কম :

সারাদেশে সাংবাদিকদের ওপর নির্যাতন বন্ধ ও ডিজিটাল নিরাপত্তা আইনের কিছু ধারা বাতিলের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে রাজবাড়ী জেলার কর্মরত সাংবাদিকরা।
রাজবাড়ী জেলা রিপোর্টার্স ক্লাবের আয়োজনে আজ শনিবার বেলা দেরটা থেকে দুইটা পর্যন্ত বালিয়াকান্দি উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালিত হয়।


রাজবাড়ী জেলা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ও আমাদের সময়ের রাজবাড়ী প্রতিনিধি সোহেল রানার সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচি পালনকালে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি, এটিএন বাংলা ও এটিএন নিউজ এবং ভোরের কাগজ এর রাজবাড়ী প্রতিনিধি লিটন চক্রবর্তী।


এসময় বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা রিপোর্টার্স ক্লাব এর সাধারণ সম্পাদক ও প্রথম আলো রাজবাড়ী প্রতিনিধি এজাজ আহম্মেদ, সহসভাপতি ও বৈশাখী টিভির রাজবাড়ী প্রতিনিধি এবং সমকাল এর গোয়ালন্দ প্রতিনিধি আসজাদ হোসেন আজু, ৭১ টেলিভিশন ও বনিক বার্তার রাজবাড়ী প্রতিনিধি মেহেদী হাসান, যুগ্ন সাধারণ সম্পাদক ও যুগান্তর এর গোয়ালন্দ প্রতিনিধি শামীম শেখ, যায়যাযদিন এর পাংশা প্রতিনিধি মাসুদ রেজা শিশির, কালুখালী প্রেসক্লাবের সভাপতি ও যায়যায়দিন এর কালুখালী প্রতিনিধি ফজলুল হক, কালুখালী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, বালিয়াকান্দি রিপোটার্স ক্লাবের সভাপতি সঞ্জিত দাস, বালিয়াকান্দি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুজ্জামান লিটন, দৈনিক যুগান্তর বালিয়াকান্দি প্রতিনিধি আনোয়ার হোসেন ও কামরুজ্জামান প্রমূখ।


এছাড়া এ কর্মসূচি পালনকালে গোয়ালন্দ, রাজবাড়ী জেলা সদর, বালিয়াকান্দি, কালুখালী ও পাংশা উপজেলার কর্মরত অনেক সংবাদকর্মী উপস্থিত ছিলেন।


সাংবাদিকরা অবিলম্বে সারা দেশের সাংবাদিকদের ওপর নির্যাতন বন্ধের দাবী জানান। একই সাথে ডিজিটাল নিরাপত্তা আইনের নামে সাংবাদিকদের মুখ বন্ধ করার অপকৌশলের তীব্র বিরোধিতা করেন। সাংবাদিকরা অবিলম্বে ডিজিটাল নিরাপত্তা আইনের নামে কালো আইন বাতিলেরও দাবী জানান। তা না হলে অবশ্যই এই আইনের সংশোধনের জোর দাবী জানান।

(Visited 19 times, 1 visits today)