ঢাকাTuesday , 30 August 2022

বালিয়াকান্দিতে স্বাস্থ্য বিভাগের অভিযানে ৪ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

Link Copied!


সোহেল রানা, রাজবাড়ী বার্তা ডট কম :  


রাজবাড়ীর বালিয়াকান্দিতে স্বাস্থ বিভাগের অভিযানে ৪ টি ক্লিনিক ও ডায়াগণস্টিক সেন্টারকে সীলগালা করা হয়েছে।


মঙ্গলবার (৩০ আগস্ট) দিনব্যাপী এ অভিযানে অনুমোদন না থাকা ও দীর্ঘদিন লাইসেন্স নবায়ন না করার অভিযোগে বালিয়াকান্দি হাসপাতাল গেইটের সামনে শাপলা ক্লিনিক এন্ড ডায়াগণস্টিক সেন্টার, জননী ক্লিনিক এন্ড ডায়াগণস্টিক সেন্টার, বালিয়াকান্দি ডায়াবেটিকস সমিতি এন্ড ডায়াগণস্টিক সেন্টার ও জামালপুর ইউনিয়নে গ্রামীণ স্বাস্থ্য কেন্দ্র ডায়াগণস্টিক সেন্টারকে সীলগালা করা হয়েছে। যেসকল ক্লিনিক ও ডায়াগণস্টিক সেন্টারের অনুমোদন আছে কিন্তু লাইসেন্স নবায়নের সময় পার হলেও এখনো করেনি সেসকল প্রতিষ্ঠানকে যতদ্রুত সম্ভব নবায়ন করার জন্য সতর্ক করা হয়।


এ অভিযান পরিচালনা করেন, বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিবল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নাসির উদ্দিন। এসময় অভিযানে সহায়তা করেন বালিয়াকান্দি থানার ওসি আসাদুজ্জামান, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সুমন কুমার সরকার, মেডিকেল কর্মকর্তা ডাঃ সজল কুমার সোম, উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর পনিরুজ্জামান পনির ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।


বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিবল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নাসির উদ্দিন বলেন, ৪টি প্রতিষ্ঠান সীলগালা করা হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

(Visited 48 times, 1 visits today)